shono
Advertisement

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ, কাঠগড়ায় বালুরঘাটের শিক্ষক

পুলিশের দ্বারস্থ বিজেপি কর্মীরা। The post প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ, কাঠগড়ায় বালুরঘাটের শিক্ষক appeared first on Sangbad Pratidin.
Posted: 06:13 PM Jun 21, 2020Updated: 06:13 PM Jun 21, 2020

রাজা দাস, বালুরঘাট: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে পুলিশেও অভিযোগ দায়ের করা হয়েছে।অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিতে সরব হয়েছে বালুরঘাট বিজেপি।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষকের বাড়ি বালুরঘাট ব্লকে। তিনি দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার দৌলতপুরের একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। অভিযোগ, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। দিন কয়েক আগে পোস্টটি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পরতেই দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি কর্মকর্তাদের নজরে আসে। এরপরেই বংশীহারী থানায় অভিযোগ দায়ের হয়।

[আরও পড়ুন : রিপোর্ট আসার আগেই করোনা আক্রান্ত হিসেবে ভরতি, স্বাস্থ্যদপ্তরের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূলেরই বিধায়ক]

হরিরামপুর বিধানসভার বিজেপি কনভেনার তথা জেলা বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক স্বপন মাহাতো বলেন,”পোস্টটি অত্যন্ত নিন্দনীয়। একজন শিক্ষক কীভাবে দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে এই রকম পোস্ট করেন! ওই শিক্ষক যে কোনও মতাদর্শ বা রাজনৈতিক মতবাদে বিশ্বাসী হতেই পারেন। কিন্ত সোশ্যাল মিডিয়ায় এইরকম পোস্ট করা যায় না। বিষয়টি চোখে পরা মাত্র থানায় অভিযোগ দায়ের করেছি ওই শিক্ষকের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করে আইনানুসারে শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছি।” যদিও এ বিষয় অভিযুক্ত শিক্ষকের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন : এক মাসে দু’বার বেতন, মহাফাঁপড়ে পড়েছেন রাজ্যের শিক্ষকরা!]

The post প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ, কাঠগড়ায় বালুরঘাটের শিক্ষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement