shono
Advertisement

‘২২ বছর পর এই প্রথম নায়কের মতো পারিশ্রমিক পেলাম!’, হলিউডে বসে বলিউডকে কটাক্ষ প্রিয়াঙ্কার

এই মুহূর্তে হলিউড ছবি 'সিটাডেলে'র প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা।
Posted: 02:09 PM Mar 11, 2023Updated: 02:11 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই একচেটিয়া নায়কতন্ত্র। এখানে নায়কদেরই রমরমা। তার পাশে নায়িকারা এখনও সিনেমার অলংঙ্কার। তবে এই ধরনের ভাবনাকে ভাঙতে চেয়েছেন এবং কিছুটা ভেঙেওছেন প্রিয়াঙ্কা, করিনা, বিদ্যা, দীপিকারা। তবে এখনও পারিশ্রমিকের ব্য়াপারে নায়িকাদের থেকে অনেকটাই এগিয়ে থাকেন নায়করা। এই নিয়ে নায়িকাদের মধ্যে ক্ষোভও রয়েছে। তবে বলিউডে এমনটি হলেও, হলিউডে কিন্তু অন্যরকমই ঘটনার সাক্ষী হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই বললেন প্রিয়াঙ্কা।

Advertisement

এই মুহূর্তে হলিউড ছবি ‘সিটাডেলে’র প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। সেই প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ”হয়তো আমার কথা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। তবুও বলতে চাই গত ২২ বছর ধরে বিনোদনজগতে নানা ধরনের কাজ করে যাচ্ছি। কিন্তু সব সময়ই নায়কদের তুলনায় কম পারিশ্রমিক জুটেছে। তবে এই প্রথম সিটাডেলের নায়ক রিচার্ড ম্যাডেনের সমান পারিশ্রমিক পেয়েছি। যা কিনা সত্য়িই ভাল লাগার মতো ঘটনা।”

[আরও পড়ুন: ব্যক্তিগত ছবি ভাইরাল হওয়ায় ফটোশিকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ রণবীর-আলিয়ার]

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

[আরও পড়ুন:  ফেসবুকে স্বেচ্ছামৃত্যুর পোস্ট গায়ক অনিন্দ্যর, ‘বন্ধু’কে সামলাতে কী করলেন ‘ক্যাকটাসে’র সিধু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement