shono
Advertisement

দেওরের বিচ্ছেদ থেকে শিক্ষা? নিককে আগলে রাখতে প্রিয়াঙ্কার নতুন ‘ফন্দিফিকির’!

সেই জন্যই কি বোনের বিয়েতে আসতে পারলেন না 'দেশি গার্ল'?
Posted: 04:38 PM Sep 29, 2023Updated: 04:38 PM Sep 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক ধরেই খবরের শিরোনামে জোনাস পরিবার। দেওর জো জোনাসের বিবাহ বিচ্ছেদের পর থেকেই সংসারে নাকি অশান্তি! উপরন্তু এই মুহূর্তে পাশ্চাত্যের বিভিন্ন দেশে কনসার্টে ব্যস্ত ‘জোনাস ব্রাদার্স’। তাঁদের সঙ্গেই ঘুরছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। খুদে মালতী মেরিও যোগ দিয়েছেন বাবা-মায়ের সঙ্গে। দেওরের বিচ্ছেদের পর থেকেই নিক জোনাসকে যেন কিছুতেই কাছছাড়া করতে চাইছেন না প্রিয়াঙ্কা চোপড়া (Nick Priyanka)। তাই ‘রণে বনে জলে জঙ্গলে’ সর্বত্রই নজর কাড়ছে স্বামীর সঙ্গে তাঁর উপস্থিতি।

Advertisement

প্রসঙ্গত, সম্প্রতি জো জোনাসের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন অভিনেত্রী সোফি টার্নার। জা-এর সঙ্গে ভালই সখ্যতা ‘দেশি গার্লে’র। তবে দেওরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সংসারকে যেন আরও বেঁধে রাখতে চাইছেন প্রিয়াঙ্কা। বোন পরিণীতির বিয়েতেও আসতে পারেননি। এসবের মাঝেই ‘জোনাস ব্রাদার্স’-এর সঙ্গে কখনও ফার্ম হাউজ আবার কখনও বা সুইমিং পুলে সময় কাটাতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। এবার নিক জোনাসের সঙ্গে তাঁর ডিনার ডেটের ছবি ভাইরাল হল।

[আরও পড়ুন: ‘ঘুষ চাইছে সেন্সর বোর্ড’! বিস্ফোরক অভিনেতা-প্রযোজক, মোদির কাছে কড়া পদক্ষেপের আর্জি]

নিক-প্রিয়াঙ্কার নৈশভোজের ছবি নেটপাড়ায় ভাইরাল হতেও সময় নেয়নি। কালো রঙের লং কোট পরে ‘দেশি গার্ল’। স্ত্রীয়ের হাত ধরে রেস্তরাঁ থেকে বেরতে দেখা গেল নিক জোনাসকে। সেই পোস্টের কমেন্টেই নেটিজেনদের একাংশের মন্তব্য, ‘দেওরের বিবাহ বিচ্ছেদের পর থেকেই প্রিয়াঙ্কা স্বামীকে আগলে রাখতে মরিয়া!’ কেউ বা আবার পরিণীতির বিয়েতে না আসার জন্যও কটাক্ষ করলেন।

[আরও পড়ুন: পর্ন সাইটে ছবি ফাঁস জাহ্নবী কাপুরের! হেনস্তার শিকার শ্রীদেবীকন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement