shono
Advertisement

জঙ্গলে নয়া অভিসারে প্রিয়াঙ্কা, চমকে দিচ্ছে ফুটেজ!

চোখ রাখুন, দেখবেন অরণ্যের আদিমতায় কেমন অন্তরঙ্গ হয়ে উঠছেন তাঁরা! The post জঙ্গলে নয়া অভিসারে প্রিয়াঙ্কা, চমকে দিচ্ছে ফুটেজ! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:54 AM Oct 31, 2016Updated: 07:24 PM Oct 30, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যালেক্স প্যারিশ আর রায়ান বুথ যে খুবই ভাল জুটি- তা নিয়ে প্রশ্ন তুলবেন না কেউই! কোয়ান্টিকোর প্রথম পর্ব থেকেই তাদের রসায়ন এসেছে আলোচনার কেন্দ্রে। শুধু যৌনদৃশ্যই নয়, বিপদের মুখে তাদের পারস্পরিক বোঝাপড়াও তারিফ করার মতো। এভাবেই একসঙ্গে পথ হেঁটেছে প্যারিশ আর বুথ, হেঁটেছেন চরিত্রাভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া আর জেক ম্যাকলাফলিনও! এবং, ক্রমশ গাঢ় হয়েছে রসায়ন।

Advertisement


সেই পরিণত রসায়নের প্রথম ঝলক চোখে পড়েছিল কোয়ান্টিকোর দ্বিতীয় পর্বে। আলো-আঁধারি প্রেক্ষাপটে শরীরী খেলায় ঝড় তুলেছিলেন প্রিয়াঙ্কা আর জেক। সেই যৌনদৃশ্য নিয়ে উত্তেজনা প্রশমিত হতে না হতেই আবার চমকে দিল কোয়ান্টিকো সিজন ২।


এবারে প্যারিশ আর বুথকে দেখা যাচ্ছে জঙ্গলের অভিসারে ধরা দিতে। ঠিক কী কারণে তাঁদের জঙ্গলে যাওয়া- তা এখনও জানা যায়নি। তবে, এটুকু বোঝা যাচ্ছে, প্যারিশ আর বুথ রয়েছে বেশ খোশমেজাজেই। তাদের সেই অরণ্য অভিযানের বেশ কিছু ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।


চোখ রাখুন, দেখবেন অরণ্যের আদিমতায় কেমন অন্তরঙ্গ হয়ে উঠছেন তাঁরা!

The post জঙ্গলে নয়া অভিসারে প্রিয়াঙ্কা, চমকে দিচ্ছে ফুটেজ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement