shono
Advertisement

এয়ারস্ট্রাইকের পর দেশপ্রেম নিয়ে ছবির হিড়িক বলিউডে

ইতিমধ্যেই ‘পুলওয়ামা’, ‘অভিনন্দন’, ‘বালাকোট’ ৩টি ছবির নাম জমা পড়েছে। The post এয়ারস্ট্রাইকের পর দেশপ্রেম নিয়ে ছবির হিড়িক বলিউডে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:26 PM Mar 01, 2019Updated: 09:48 PM Mar 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুদ্ধ যুদ্ধ আবহ৷ দেশপ্রেম৷ বাস্তব হোক কিংবা সেলুলয়েড৷ এ নিয়ে আমজনতার আবেগের অন্ত নেই৷ দেশপ্রেম নিয়ে কতটা ভাবনাচিন্তা করেন আমআদমি এয়ারস্ট্রাইকের পর তা আর নতুন করে বলার কিছুই নেই৷ এই আবেগ কাজে লাগিয়ে রাজনৈতিক ফায়দা তোলার অভিযোগ আগেও উঠেছে৷ শুধু যে রাজনীতিকরাই এই যুদ্ধের প্রেক্ষাপটকে কাজে লাগান তা নয়, সেলুলয়েডেও দেশপ্রেমকে দিব্যি কাজে লাগান পরিচালক-প্রযোজকরা৷ সদ্য ঘটে যাওয়া পুলওয়ামার ঘটনা এবং তার পরবর্তীতে ভারত-পাক যুদ্ধকালীন পরিস্থিতি নিয়ে ছবি তৈরি করতে চান বহু পরিচালক। সে কারণেই গত কয়েকদিনে ছবির নাম নথিভুক্ত করার লাইন পড়েছে বলিউডে।

Advertisement

[বিয়ে পাকা মালাইকা-অর্জুনের! কোন মতে বিয়ে করছেন তাঁরা?]

সূত্রের খবর, ইতিমধ্যেই ‘পুলওয়ামা’, ‘অভিনন্দন’, ‘বালাকোট’ এই ৩টি নাম জমা পড়েছে। ‘ইম্পা’য় উপস্থিত প্রযোজকরা নিজেদের মধ্যে এ নিয়ে আলোচনাও করেছেন। এখনও পর্যন্ত পাঁচটি প্রযোজনা সংস্থা ‘ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসারস্ অ্যাসোসিয়েশন’-এ গিয়ে এই সংক্রান্ত ছবির নাম নথিভুক্ত করেছেন বলে খবর।ভবিষ্যতে এই বিষয় নিয়ে ছবি তৈরি করতে আগ্রহী প্রত্যেকেই।

[রুক্ষ বাস্তবের প্রতিচ্ছবি, ঘাত-প্রতিঘাতে দীর্ণ ‘সোনচিড়িয়া’-য় অভিনয় বড় প্রাপ্তি]

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। ২০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছিল ছবিটি৷ বহু সিনে অনুরাগী এ ছবি দেখছেন। তারপরই এয়ারস্ট্রাইক করা হয়েছে৷ ভারত-পাক যুদ্ধ পরিস্থিতির আবহে ‘পুলওয়ামা’, ‘অভিনন্দন’, ‘বালাকোট’ নামে ছবি তৈরি করলে বক্স অফিসে ভাল আয় হবে বলেই আশা বিশেষজ্ঞদের৷ সে কারণেই এই নামগুলি নথিভুক্ত করার হিড়িক পড়ে গিয়েছে৷

The post এয়ারস্ট্রাইকের পর দেশপ্রেম নিয়ে ছবির হিড়িক বলিউডে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement