shono
Advertisement

প্রমোটিং বিবাদের জেরে উত্তাল পাম অ্যাভিনিউ, বাড়ি ভাঙচুর-আগুন

পরিস্থিতি সামলাতে নাকাল পুলিশ। The post প্রমোটিং বিবাদের জেরে উত্তাল পাম অ্যাভিনিউ, বাড়ি ভাঙচুর-আগুন appeared first on Sangbad Pratidin.
Posted: 11:57 AM Jun 29, 2017Updated: 07:35 AM Jun 29, 2017

অর্ণব আইচ: প্রমোটিং বিবাদের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রর চেহারা নিল পাম অ্যাভিনিউ। গুরুতর আহত হলেন এক যুবক। অবাধে চলল বাড়ি ভাঙচুর। বেশ কয়েকটি বাইকেও আগুন ধরানো হয়। রাতভর চলে তাণ্ডব। কড়েয়া থানার বিশাল পুলিশবাহিনী সকালের দিকে পরিস্থিতি কিছুটা আয়ত্তে আনে। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে।

Advertisement

[১৭৩ কোটি টাকার প্রতারণা, ধৃত ৩ ব্যাঙ্ক ম্যানেজার]

প্রমোটিং নিয়ে বেশ কিছু দিন ধরে কড়েয়া থানা এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে গণ্ডগোল  চলছিল। ইদ পর্যন্ত সব ঠিকঠাক ছিল। উৎসব শেষ হতেই জুবের এবং সরোবর নামে দুই গোষ্ঠীর অশান্তি প্রকাশ্যে আসে। পুলিশ সূত্রে খবর, পাম অ্যাভিনিউয়ের ব্রড স্ট্রিটের কাছে বুধবার গভীর রাতে বসেছিল জুবের এবং তাঁর কয়েকজন সঙ্গী। এই সময় সরোবর তার দলবল নিয়ে চড়াও হয়। অভিযোগ হকি স্টিক, উইকেট নিয়ে জুবেরদের মারধর করা হয়। বন্ধুরা পালিয়ে গেলেও মার খায় জুবের। তার মাথার একাধিক জায়গায় আঘাত লাগে। জুবেরকে গভীর রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। এই খবর ছড়িয়ে পড়তে এলাকা উত্তাল হয়ে ওঠে। জুবেরের প্রতিবেশী এবং বন্ধুরা সরোবরদের বাড়িতে পাল্টা চড়াও হয়। ভোররাতে সরোবর এবং বা নামে দুজনের বাড়ি ভাঙচুর করা হয়। অভিযোগ বাড়ির সমস্ত সামগ্রী তছনছ করে দেয় জুবেরের লোকজন। বেশ কয়েকটি মোটরবাইকেও আগুন ধরানো হয়।

[মেট্রোর কাজের জন্য ৩ দিন বন্ধ থাকবে ব্রেবোর্ন রোড]

কড়েয়া থানার পুলিশ পরিস্থিতি সামলাতে রীতিমতো বেগ পায়। রাতভর চলে অশান্তি। সকালের দিকে বিশাল বাহিনী অবস্থা খানিকটা নিয়ন্ত্রণে আনে। এই পরিস্থিতির জন্য দু পক্ষই একে অপরের দিকে আঙুল তুলেছে। অভিযোগ দায়ের হয়েছে কড়েয়া থানায়। তবে ঘটনায় কেউ ধরা পড়েনি।

The post প্রমোটিং বিবাদের জেরে উত্তাল পাম অ্যাভিনিউ, বাড়ি ভাঙচুর-আগুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement