shono
Advertisement

টলিউডের পিসি-ভাইপোর ছবি হিট! বুম্বাপুত্র মিশুকের জন্মদিনে আদুরে শুভেচ্ছা পল্লবীর

মিশুকের জন্মদিনে শুভেচ্ছা 'কুল ড্যাড' প্রসেনজিতেরও।
Posted: 04:44 PM Jan 06, 2024Updated: 04:46 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের শেষ পাতে ভাইঝি প্রেরণা চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন পল্লবী চট্টোপাধ্যায়। বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে কোনও যোগাযোগ না থাকলেও পিসির সঙ্গে সম্পর্ক রেখেছেন প্রেরণা। বড়দিনে সেই আদুরে ছবি দেখে শোরগোল পড়ে গিয়েছিল নেটপাড়ায়। এবার নতুন বছরের শুরুতেই পল্লবী ছবি পোস্ট করলেন তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। তিনি বুম্বার একমাত্র পুত্র। ছেলের সঙ্গে তাঁর দারুণ সম্পর্ক।

Advertisement

৬ জানুয়ারি মিশুকের জন্মদিন। সেই উপলক্ষেই ছেলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে ‘কুল ড্যাড’ অবতারে ধরা দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মেয়ে প্রেরণার সঙ্গে যোগাযোগ না থাকলেও ছেলে মিশুকের সঙ্গে কিন্তু বুম্বার একেবারে বন্ধুত্বপূর্ম সম্পর্ক। ইন্ডাস্ট্রিপুত্রকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। শনিবার পল্লবীর প্রোফাইলেও শুভেচ্ছাবার্তা। তৃষাণজিৎকে জড়িয়ে ধরে হাসিখুশি ছবি পোস্ট করেছিলেন একমাত্র পিসি। পল্লবীর কাছে কিন্তু ভাইপো-ভাইঝি দুজনেই আদরের।

[আরও পড়ুন: ২০০৯ সালেই জাতীয় পুরস্কার পেতেন শাহরুখ! মেগাস্টার হয়েও কেন অধরা সম্মান?]

এদিন ১৯ বছরে পা রাখলেন অর্পিতা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান মিশুক। বর্তমানে বাবার সঙ্গে মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। কখনও কলকাতায় বাবার সঙ্গে ছবির প্রচারে অংশ নেন তো কখনও বা মুম্বইতে বাবার কাজের ফাঁকে তাঁর সঙ্গে সময় কাটান মিশুক। পিসি পল্লবীরও নয়নমণি তিনি। তৃষাণজিৎকে শুভেচ্ছা জানিয়ে এদিন তিনি সোশাল মিডিয়ায় লেখেন, “আরেকটা নতুন বছর, নতুন রোমাঞ্চ। জন্মদিনের শুভেচ্ছা মিশুক। দিনটা তোমার মতোই স্পেশাল কাটুক।”

[আরও পড়ুন: ‘মহিলাকে দিয়ে জুতো চাটানো! অ্যানিম্যাল-এর সাফল্য বিপজ্জনক’, বিস্ফোরক জাভেদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement