shono
Advertisement

জানেন এই পুজোয় কোন নায়িকা কী শপিং করছেন?

কেমন চলছে কেনাকাটা? The post জানেন এই পুজোয় কোন নায়িকা কী শপিং করছেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:29 PM Sep 12, 2017Updated: 06:06 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বাকি আর মাত্র কয়েকদিন। হাতে আর দু’সপ্তাহও নেই প্রায়। তাই এখন জোরকদমে চলছে পুজোর কেনাকাটা। প্রায় পা ফেলার জায়গা নেই এসপ্ল্যানেড, হাতিবাগান, গড়িয়াহাট চত্ত্বরে। একই অবস্থা শহরের শপিং মলগুলোতেও। সাধারণ মানুষেরা যেমন কেনাকাটায় মত্ত, তেমনই চুটিয়ে শপিং করছেন সেলেবরাও। কেউ ছেলের জন্য কিনছেন কেউ বা দিদির জন্য কেউ আবার নিজের জন্যই।

Advertisement

[জানেন, কোন চরিত্র সবচেয়ে কঠিন ছিল প্রসেনজিতের কাছে?]

পুজোয় একাধিক ছবি মুক্তি পেলেও এই পুজোয় শ্রাবন্তীর কোনও ছবি নেই, দিওয়ালিতে মুক্তি পাবে তাঁর ছবি ‘জিও পাগলা’। কিছুদিন আগেই শেষ হয়েছে ছবির শুটিং। সেই ছবি নায়িকা পোস্ট করেছিলেন ফেসবুকে। এখন তিনি ব্যস্ত ছেলে ঝিনুকের সঙ্গে। সামনেই পুজো তাই ছেলেকে নিয়ে বেরিয়ে পড়েছেন শপিং। শপিং করে এতই ক্লান্ত তিনি যে মাটিতেই বসে পড়েছেন অভিনেত্রী।

অন্যদিকে অভিনেত্রী মালবিকা বন্দ্যোপাধ্যায় ব্যস্ত দিদির জন্য কেনাকাটায়। নীল সবুজের কম্বিনেশনের আনারকলি কুর্তি কিনেছেন অভিনেত্রী।

[নতুন মোড়কে ফিরল নব্বইয়ের ‘কলকাতার রসগোল্লা’]

পুজোর সময় ট্র্যাডিশনাল সাজই পছন্দ করেন রাইমা। তাই পুজোর পাঁচদিন শাড়ি পরারই পরিকল্পনা করেছেন তিনি। শাড়ির কালেকশনে তিনি আবার পুরোটাই মায়ের উপর নির্ভরশীল। তবে শপিং করছেন পরিবারের জন্য। বিশেষ করে শপিং করছেন তাঁর সদ্যবিবাহিত বোন রিয়ার জন্য।

লাল, নেভি ব্লু, অরেঞ্জ, ম্যাজেন্ডার মতো যেকোনও ব্রাইট কালারই এবছর ফ্যাশনে ইন। সেরকমই পুজোর আগে লালের প্রেমে পড়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

[বিয়ের পর স্বামীর সঙ্গে চমকে দেওয়া ছবি পোস্ট করলেন রিয়া]

সেরকমই লাল হলুদের কম্বিনেশনে দেখা গেল অভিনেত্রী পায়েল সরকারকে। পুজোর বাজার করতে গিয়ে এই রঙের সালোয়ার কামিজই বেছে নিলেন তিনি।

তবে এই পুজোয় অভিনেত্রী সোহিনী বলছেন মুখের হাসিই আমাদের সৌন্দর্য বাড়ায়।

The post জানেন এই পুজোয় কোন নায়িকা কী শপিং করছেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার