shono
Advertisement

প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার, হাসপাতালে গিয়ে বিয়ে করল প্রেমিক

পুলিশের চাপে বাধ্য হয়ে বিয়েতে রাজি প্রেমিক। The post প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার, হাসপাতালে গিয়ে বিয়ে করল প্রেমিক appeared first on Sangbad Pratidin.
Posted: 01:58 PM Dec 06, 2019Updated: 01:58 PM Dec 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়েছিলেন, প্রেমিকের কথায় তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে যেতেও দ্বিধাবোধ করেননি। কিন্তু গোল বাঁধল এরপরই। পুনের তরুণী বিয়ের প্রস্তাব দিতেই বেঁকে বসে প্রেমিক। জাতপাতের দোহাই দিয়ে এড়িয়ে যায়। প্রত্যাখ্যাত হয়ে তরুণী আত্মহত্যার চেষ্টা করে। সৌভাগ্যবশত বেঁচে যায়। প্রেমিকের বিরুদ্ধে পুলিশের দায়ের হয় অভিযোগ। ব্যাস, প্রেমিক বাবাজি আর যান কোথায়? পালাতে গিয়ে পুলিশের জালে জড়ালেন তো বটেই, হাসপাতালেই প্রেমিকাকে বিয়ে করতে বাধ্য হলেন। বৃহস্পতিবার পুনের এই ঘটনা আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

পুনের চকন এলাকার বাসিন্দা সুরজ নালওয়াড়ে। স্থানীয় তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় বেশ কয়েকদিন আগে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছেলেটির তুলনায় মেয়েটি নিচু জাতের। উভয়ের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়। এরপর মেয়েটি সুরজকে বিয়ের প্রস্তাব দেন। সঙ্গে সঙ্গে জাতপাতের কারণ দেখিয়ে কার্যত কেটে পড়তে চায় প্রেমিক। এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি তরুণী। তিনি বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

[ আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছিল শরীর, উন্নাওয়ের নির্যাতিতাকে ডাইনি ভেবে চম্পট দেয় পথচারীরা ]

সময়মতো পরিবারের সদস্যদের নজরে পড়ায় মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করানো হয়। আইসিইউ-তে রেখে দ্রুত চিকিৎসায় তিনি প্রাণে বেঁচে যান। কিন্তু এসব দেখে তো প্রেমিকের দিশেহারা। বুঝতেই পেরেছে যে এসবের নেপথ্যে সে-ই দায়ী। মেয়েটির পরিবারের লোকজন তার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলে, সে গা ঢাকা দেওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশের তৎপরতায় ধরা পড়ে সুরজ নালওয়াড়ে। আর তারপর যা হল, তা চিরকাল শিক্ষণীয় হয়ে থাকবে তার কাছে।

[ আরও পড়ুন: শিখ দাঙ্গায় নরসিমা রাওকে দোষারোপ মনমোহনের, ক্ষমা চাইতে বললেন নাতি]

পুলিশ তাকে নিয়ে সটান হাজির করল হাসপাতালে, চিকিৎসারত প্রেমিকার বিছানার সামনে। বলা হল, তার জন্যেই আজ এই অবস্থা মেয়েটির। এখানে তাকে বিয়ে করতে হবে। এরপর তো আর পালানোর পথ নেই। বাধ্য হয়েই প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল সুরজ। আর প্রেমের মশগুল মেয়েটির যন্ত্রণাকাতর মুখে ফুটল হাসি। তবে বিয়ের পরও নিস্তার নেই। সুরজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা তথা ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় নিশ্চয়ই যথেষ্ট শিক্ষা পেয়েছে সুরজ।

The post প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার, হাসপাতালে গিয়ে বিয়ে করল প্রেমিক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement