shono
Advertisement
R G Kar

আর জি কর কাণ্ডের প্রতিবাদ, রাজ্যের সব হাসপাতালের আউটডোর বন্ধের ডাক চিকিৎসক সংগঠনের

আগামিকাল বুধবার রাজ্য়ের সব সরকারি-বেসরকারি হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ রাখার ডাক দিল জয়েন্ট প্ল্যাটফর্ম ও ডক্টরস। যার জেরে রোগীদের ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে।
Published By: Subhankar PatraPosted: 07:02 PM Aug 13, 2024Updated: 08:05 PM Aug 13, 2024

ক্ষীরোদ ভট্টাচার্য: আর জি কর কাণ্ডের প্রতিবাদ জানিয়ে আগামিকাল বুধবার রাজ্যের সব সরকারি-বেসরকারি হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ রাখার ডাক দিল জয়েন্ট প্ল্যাটফর্ম ও ডক্টরস। যার জেরে রোগীদের ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ হাসপাতালে চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উপ্তত্ত রাজ্যের চিকিৎসক মহল। অবস্থান বিক্ষোভে বসেছেন ওই হাসপাতালের চিকিৎসকরা। আর জি করের আউটডোর আগে থেকেই বন্ধ। রাজ্যের অন্যান্য মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরাও আন্দোলন করছেন। আউটডোর পরিষেবা বিঘ্নিত হয়েছে। এবার দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে, বুধবার রাজ্যের সব সর সরকারি-বেসরকারি হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ রাখার ডাক দিল জয়েন্ট প্ল্যাটফর্ম ও ডক্টরস। 

[আরও পড়ুন: নবান্নে কুড়মি নেতাদের সঙ্গে বৈঠক, ‘কেন্দ্রের জন্যই আটকে উপজাতি স্বীকৃতি’, জানালেন মুখ্যমন্ত্রী]

রাজ্যের অনেক হাসপাতালের আউটডোর বন্ধ থাকার পর রোগী ভোগান্তির চিত্র উঠে এসেছে। চিকিৎসকদের ঐক্য মঞ্চের ডাকা কর্মবিরতি ডাকে রোগীদের চরম ভোগান্তির মুখে পড়তে হবে বলে শঙ্কা করা হচ্ছে।  

এদিকে তরুণীর মৃত্যু ঘটনায় লাগাতার আন্দোলনে বসেছেন আর জি করের চিকিৎসকেরা। মঙ্গলবার এই মৃত্যু ঘটনায় তদন্তের ভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে আদালত।  ১৪ আগস্ট রাত ১২টার আগে, শহর থেকে জেলায় ডাক দেওয়া হয়েছে মেয়েদের জমায়েতের ।প্রতি মূর্হূতে পরিস্থিতির বদল হচ্ছে।  সেই আবহে এবার কর্মবিরতির ডাক দিল জয়েন্ট প্ল্যাটফর্ম ও ডক্টরস। 

[আরও পড়ুন: ফের প্যারোলে মুক্ত! বন্দিদশা এড়িয়ে ২১ দিনের জন্য ‘ছুটি’তে ধর্ষক রাম রহিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সময় যত গড়াচ্ছে আর জি কর কাণ্ডে আন্দোলন আরও বড় আকার ধারণ করছে।
  • এপরিস্থিতিতে আগামিকাল বুধবার রাজ্য়ের সব সরকারি-বেসরকারি হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ রাখার ডাক দিল জয়েন্ট প্ল্যাটফর্ম ও ডক্টরস।
  • যার জেরে রোগীদের ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে।
Advertisement