shono
Advertisement
R G Kar

আর জি কর হত্যাকাণ্ড: মৃতার বাড়িতে কামদুনির প্রতিবাদীরা, পাশে থাকার আশ্বাস

এদিনই তদন্তের অগ্রগতির খবর জানাতে মৃতার বাড়িতে যান জয়েন্ট সিপি।
Published By: Tiyasha SarkarPosted: 06:09 PM Aug 11, 2024Updated: 06:09 PM Aug 11, 2024

অর্ণব দাস, বারাকপুর: আর জি কর হাসপাতালে মৃত চিকিৎসকের বাড়িতে কামদুনির প্রতিবাদীরা। এদিন টুম্পা কয়াল, মৌসুমী কয়াল-সহ বেশ কয়েকজন যান মৃতার সোদপুরের বাড়িতে। তবে পরিবারের সকলেই ব্যস্ত থাকায় বিশেষ কথা হয়নি বলেই খবর। মৃতার পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন কামদুনির প্রতিবাদীরা। এদিনই তদন্তের অগ্রগতির খবর জানাতে মৃতার বাড়িতে যান জয়েন্ট সিপি।

Advertisement

আর জি কর কাণ্ডে উত্তাল গোটা বাংলা। স্বাভাবিকভাবেই মেয়ের এই পরিণতি মানতে পারছেন না মৃত চিকিৎসকের বাবা-মা। রবিবার ছিল তরুণীর পারলৌকিক কর্ম। এদিনই মৃতার সোদপুরের বাড়িতে যান টুম্পা কয়াল, মৌসুমী কয়াল-সহ বেশ কয়েকজন। জানা গিয়েছে, তাঁদের প্রবেশে বাধা দেওয়া হয়। যদিও মৌসুমী কয়াল জানান, মৃতার বাবা-মা কাজে ব্যস্ত। তাছাড়া তাঁদের কথা বলার মতো মানসিক অবস্থাও নেই। তা সত্ত্বেও সামান্য কথা হয়েছে। বিস্তারিত কথা বলার জন্য আরেকদিন তাঁরা সোদপুর আসবেন। পাশাপাশি দোষীর কঠোরতম শাস্তির দাবিতে সরব হয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: তরুণী চিকিৎসকের যৌন হেনস্তা-খুনের জের, অপসারিত আর জি কর হাসপাতালের সুপার]

এদিকে আর জি কর মেডিক্যাল কলেজের হত্যাকাণ্ডের তদন্ত কীভাবে চলছে, কতদূর এগিয়েছে তা জানাতে মৃতার বাড়িতে জয়েন্ট সিপি। পরিবারের যাবতীয় যা দাবি তা তিনি নোট করে নিয়ে যান। পুলিশের আশ্বাস, দোষী শাস্তি পাবেই। পাশাপাশি এদিন পুলিশের তরফে ময়নাতদন্তের রিপোর্টের কপিও তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: সীমান্ত পেরিয়ে বাংলায় এসেও রক্ষা নেই, গ্রেপ্তার আওয়ামি লিগের ছাত্রনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর কি কর হাসপাতালে মৃত চিকিৎসকের বাড়িতে কামদুনির প্রতিবাদীরা।
  • এদিন টুম্পা কয়াল, মৌসুমী কয়াল-সহ বেশ কয়েকজন যান মৃতার সোদপুরের বাড়িতে।
  • তবে পরিবারের সকলেই ব্যস্ত থাকায় বিশেষ কথা হয়নি বলেই খবর। মৃতার পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন কামদুনির প্রতিবাদীরা।
Advertisement