shono
Advertisement

থানায় ‘জামাই আদর’রাধে মা-কে, বিতর্কে দিল্লি পুলিশ

স্বঘোষিত ধর্মগুরুর পাশে হাসি মুখে পুলিশ অফিসার। The post থানায় ‘জামাই আদর’ রাধে মা-কে, বিতর্কে দিল্লি পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:20 PM Oct 05, 2017Updated: 08:50 AM Oct 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থানায় ঢোকা মাত্র বসতে দেওয়া হল ওসির চেয়ারে। ভক্তি বা আনুগত্য বোঝাতে ভারপ্রাপ্ত অফিসার স্বঘোষিত ধর্মগুরুর থেকে চোলি পরে নিলেন। বিতর্কিত রাধে মাকে এভাবেই জামাই আদর করা হল দিল্লির বিবেক বিহার থানায়। যা নিয়ে তোপের মুখে ওই থানার পুলিশকর্মীরা।

Advertisement

[বয়ান পালটে বিভ্রান্ত করছে হানিপ্রীত, নারকো পরীক্ষার দাবি পুলিশের]

পুলিশ সূত্রে খবর, গত সপ্তাহে দশেরার আগের দিন এই ঘটনা ঘটে। ওই সময় থানার দায়িত্বে ছিলেন সঞ্জয় শর্মা। দায়িত্বপ্রাপ্ত ওই অফিসারের দাবি তাঁর চেয়ার কেড়ে নেন রাধে মা। চেয়ারের পাশে হাত জোড় করে কেন দাঁড়িয়েছিলেন? এর জবাবে ওই পুলিশ অফিসারের সাফাই তাকে বেরিয়ে যাওয়ার জন্য ওই কাজ করেছিলেন। জানা গিয়েছে রামলীলা ময়দান যাওয়ার পথে রাত সাড়ে এগারোটা নাগাদ দলবল নিয়ে বিবেক বিহার থানায় ঢুকে পড়ে রাধে মা। অত রাতে থানায় ঢোকার কারণ হিসাবে তার অনুগামীরা বলেন, মা একটু শৌচাগারে যাবেন। এই অনুরোধে তিনি রাধে মাকে অনুমতি দেন বলে জানান সঞ্জয় শর্মা। শৌচাগার থেকে ফিরে জোর করে তাঁর চেয়ারে রাধে মা বসে পড়েন বলে অভিযোগ ওই পুলিশ অফিসারের। তাঁর বক্তব্য, পরিস্থিতি অনুকূল না থাকায় বেশি  জোরাজুরি করতে পারেননি। তবে পাঁচ মিনিটের মধ্যে এই হাঙ্গামা শেষ হয়ে যায় বলে উপর মহলে জানিয়েছেন ওই পুলিশকর্তা। এই বিষয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে দিল্লি পুলিশ। তবে ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন পিঠ বাঁচাতে এখন অন্য তত্ত্ব দিচ্ছেন পুলিশ অফিসার। তাদের অভিযোগ থানায় রীতিমতো ভিআইপি ট্রিটমেন্ট করা হয় রাধে মা এবং তার অনুগামীদের।

[জানেন, কেবিসি থেকে পাওয়া অর্থ কীভাবে খরচ করবেন অনামিকা?]

কে এই রাধে মা? কেন তাকে নিয়ে এত বিতর্ক? তার প্রকৃত নাম সুখবিন্দর কৌর। পাঞ্জাবের গুরুদাসপুরের এই বাসিন্দার বিদ্যা চতুর্থ শ্রেণি পর্যন্ত। কয়েক বছর আগে মিনিস্কার্ট পরা রাধে মার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কখনও তার বিরুদ্ধে ভক্তদের সঙ্গে অশ্লীল নাচের অভিযোগ উঠেছে। কখনও পণের জন্য গৃহবধূকে মানসিক অত্যাচারেরও অভিযোগ উঠেছে। প্রকাশ্যে নিজেকে সানি লিওনের ভক্ত বলে ঘোষণা করে রাধে মা। কয়েক দিন আগে নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা করে প্রচারে আসতে চেয়েছিল এই স্বঘোষিত ধর্মগুরু। তবে বসন্ত বিহারের ঘটনা বুঝিয়ে দিল তার ক্ষমতার হাত অনেক লম্বা।

The post থানায় ‘জামাই আদর’ রাধে মা-কে, বিতর্কে দিল্লি পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement