shono
Advertisement

‘দিনের শেষে মিথ্যে…’, সৃজিতের সঙ্গে ডিভোর্সের জল্পনা নিয়ে মুখ খুললেন মিথিলা

কী বলছেন অভিনেত্রী?
Posted: 07:34 PM Jun 26, 2023Updated: 07:34 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই নাকি সৃজিত মুখোপাধ্যায়ের ঘর ভাঙছে!…”, সপ্তাহ খানেক ধরেই এমন গুঞ্জনে তোলপাড় দুই বাংলা। টলিউডের অন্দরে যেমন কানাঘুষোর অন্ত নেই, তেমনই পদ্মাপারেও শোরগোল। সত্যিই কি রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ঘর ভাঙছে পরিচালকের? সুইৎজারল্যান্ড থেকে ফিরেই এপ্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন মিথিলা।

Advertisement

সৃজিতের সঙ্গে তাঁর বিয়ে বাঙার খবর যে সর্বৈব মিথ্যা এবং রটনা ছাড়া কিছুই নয়, সাফ জানিয়ে দেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, একজন শিল্পীর কাজের থেকেও তাঁর ব্যক্তিগতজীবন নিয়ে বেশি আলোচনা হয় বর্তমানে। মিথিলার মন্তব্য, “একটা মিথ্যে জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, ভেবে অবাক লাগে। এত ভাল ভাল কাজ করি, সেগুলি নিয়ে কিছু লেখাও হয় না। যে যেভাবে পারছে, মনগড়া কথা লিখে যাচ্ছে। এসব নিয়ে মাথা ঘামাই না। দিনের শেষে মিথ্যে মিথ্যেই থাকে।”

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের কাছে ঘাড় ধাক্কা, ধমক খেয়ে রাতের ঘুম উড়ে গিয়েছিল নওয়াজউদ্দিনের]

এখানেই অবশ্য থামেননি অভিনেত্রী। সৃজিতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরের গুঞ্জনে এতটাই বিরক্ত তিনি যে, এও বলেন, “তারকারা গসিপ নিয়ে মাথা ঘামায় না। কারণ সত্যি-মিথ্যে কোনটা, সবাই তা জানে। আমার পরিবার, চাকরি, অভিনয় এসব নিয়েই আমার দিনরাত্রি। অন্য কিছু নিয়ে মাথা ঘামাতে চাই না।”

এই অবশ্য প্রথমবার নয়। এর আগেও সৃজিত-মিথিলার বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তবে সেসব জল্পনা উড়িয়ে দিব্যি বছর চারেক ধরে সংসার করছেন তারকা দম্পতি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও এখন একের পর এক কাজ করে চলেছেন সৃজিত। এদিকে কাজের সূত্রেই মিথিলাকে অনেকটা সময় কাটাতে হয় বাংলাদেশে। তবে দু’জন দু’দেশে সময় কাটালেও তাঁদের সম্পর্কে যে কোনওরকম চিড় ধরেনি, তা স্পষ্ট করে দিলেন রফিয়াত রশিদ মিথিলা।

[আরও পড়ুন: বাড়িতে ৩ কোটির ল্যাম্বরগিনি, বিমানের ইকোনমি ক্লাসে কার্তিক! ছবি হিট করানোর ফর্মূলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement