shono
Advertisement

‘দূরত্ব থেকে যাচ্ছে’, রাহুল-প্রিয়াঙ্কার ছবিতে মন্তব্য নেটিজেনের, পালটা জবাব অভিনেতার

সহজ-প্রিয়াঙ্কার সঙ্গে ছবি পোস্ট করেন রাহুল। তাতেই আসে অযাচিত মন্তব্য।
Posted: 09:08 PM Nov 14, 2023Updated: 09:41 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাদ মিটিয়ে আবারও একসঙ্গে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার। এখন সহজকে নিয়ে ভালো থাকাই লক্ষ্য। পরিবারের সঙ্গে সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন রাহুল। তাতেই এল অযাচিত মন্তব্য। পালটা জবাব দিতে দেরি করেননি অভিনেতা।

Advertisement

এক সময়ে পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে জুটি বেঁধে ঝড় তুলেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। বাস্তবেও প্রেমে পড়েন দুজন। চার হাত এক হয়। তাঁদের জীবনে আসে একমাত্র সন্তান সহজ। কিন্তু এর পর আসে অশান্তি। তার জেরেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন দুই তারকা। বিষয়টি আদালতেও যায়। কিন্তু সময় অতি বড় মলম। তাই তো আবারও একসঙ্গে প্রিয়াঙ্কা-রাহুল।

[আরও পড়ুন: কুণাল ঘোষের জনপ্রিয় উপন্যাসই সোহিনীর ওয়েব সিরিজের ভিত, মাও নেত্রীর ভূমিকায় নায়িকা!]

রবিবার প্রিয়াঙ্কা, সহজ ও নিজের একটি ছবি শেয়ার করেন রাহুল। ক্যাপশনে লেখেন শুভ দীপাবলি। এই ছবিতেই একজন লেখেন, “তাও একটা যেন দূরত্ব থেকে যাচ্ছে।” এর জবাবেই রাহুল ওই ব্যাক্তিকে ট্যাগ করে লেখেন, “এক কাজ করব, নম্বর পাঠাও, কখন কখন কাছে থাকছি জানিয়ে দেব।”


এর জবাবে আবার ওই ব্যক্তি লেখেন, “ইস এভাবে নিও না দাদা। তোমরা ভালো থাকো এটাই চাই।” কিন্তু এতে চিঁড়ে ভেজেনি। এই কমেন্টের নিচেই আবার লেখা হয়, “ভিডিও রেকর্ডিং পাঠাতে হবে মনে হয়, নাহলে শান্তি মিলবে না।”

[আরও পড়ুন: ফের আক্রান্ত বাঙালি আবেগ! বাংলার মিষ্টিকে ব্যাঙ্গ করে বিতর্কে কমেডিয়ান ভারতী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement