shono
Advertisement

আম আদমির মতোই লাইনে দাঁড়িয়ে রাহুল দ্রাবিড়, কুর্নিশ নেটদুনিয়ার

সেলিব্রিটি-সুলভ আচরণ নেই, সন্তানের সঙ্গে বিজ্ঞান মেলায় 'জ্যামি'। The post আম আদমির মতোই লাইনে দাঁড়িয়ে রাহুল দ্রাবিড়, কুর্নিশ নেটদুনিয়ার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:44 PM Nov 25, 2017Updated: 04:50 PM Sep 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভারতীয় ক্রিকেটের একদা ‘মিস্টার ডিপেন্ডেবল’। যতদিন মাঠে খেলেছেন, তাঁর ব্যক্তিত্ব মুগ্ধ করেছে সহ-খেলোয়াড় থেকে শুরু করে ক্রিকেট অনুরাগীদের। ২২ গজ ছেড়েছেন বেশ কিছুদিন হল। কিন্তু ‘মিস্টার জেন্টলম্যান’ যে এখনও ততটাই ভদ্র ও মাটির কাছাকাছি রয়েছেন, তা আরও একবার প্রমাণিত হল।

Advertisement

[একদিনের ম্যাচে মাত্র ২ রানেই অলআউট গোটা টিম!]

সম্প্রতি রাহুল দ্রাবিড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সন্তানকে সঙ্গে নিয়ে একটি বিজ্ঞান মেলায় প্রবেশের জন্য লাইনে দাঁড়িয়ে রয়েছেন ‘জ্যামি’। মুখে বিরক্তির লেশমাত্র নেই। একেবারে আম আদমির মতোই, কোনও ভিআইপি সুলভ আচরণ ছাড়াই। আর রাহুলের এই বিনয়ই মন জয় করে নিয়েছে নেট দুনিয়ার। টুইটারে রাহুল দ্রাবিড়ের প্রশংসায় ভেসে আসছে একের পর এক পোস্ট।

সেই সঙ্গে এটাও বলে রাখা ভাল, যে এই প্রথম নয়। এর আগেও রাহুল নিজের ভালমানুষির প্রচুর প্রমাণ দিয়েছেন। নেহরার মতোই রাহুলও সোশ্যাল মিডিয়া থেকে শতহস্ত দূরে থাকেন। স্ত্রী-সন্তান ও পারিবারিক জীবন নিয়েই কাটছে তাঁর অবসর জীবন। সন্তানের স্কুলের প্যারেন্টস-টিচার মিটিংই হোক বা কোনও পারিবারিক জমায়েতে। রাহুল সবক্ষেত্রেই একেবারে মাটির মানুষ হয়ে থাকেন। সেই সব পুরনো ছবিও ফের নতুন করে ভাইরাল হচ্ছে মাইক্রো ব্লগিং সাইটে। যা দেখেশুনে অনেকেই বলছেন, এখন টি-২০ ক্রিকেটে কয়েক দিন খেলেই অনেক ভারতীয় ক্রিকেটারের মাটিতে পা পড়ে না। অথচ, যে রাহুল দ্রাবিড় একসময় দলের সবচেয়ে নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান ছিলেন, তিনি এখনও কতটা বিনয়ী! যা এযুগের নবীন ক্রিকেটারদের কাছে শিক্ষণীয় বলেই মত প্রকাশ করেছেন অনেকে।

দেখে নিন সেই সব ছবি:

The post আম আদমির মতোই লাইনে দাঁড়িয়ে রাহুল দ্রাবিড়, কুর্নিশ নেটদুনিয়ার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement