shono
Advertisement

রাজ চক্রবর্তীর ‘বাবলি’তে আবির-শুভশ্রী জুটি, বছরের শুরুতেই চমক দিলেন পরিচালক

ফেব্রুয়ারিতে শুরু হবে শুটিং।
Posted: 06:16 PM Jan 01, 2024Updated: 06:16 PM Jan 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় জল্পনা ছিল আগেই। এবার সেই জল্পনায় পড়ল শিলমোহর। আর তা দিলেন খোদ পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

Advertisement

কয়েকদিন ধরেই টলিপাড়ায় কানাঘুষো চলছিল, যে বুদ্ধদেব গুহর ‘বাবলি’ অবলম্বনে সিরিজ বানাচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। যেখানে জুটি বাঁধবেন আবির ও শুভশ্রী। বছরের শুরুতেই সেই সিরিজের অফিসিয়াল ঘোষণা করলেন পরিচালক নিজেই। ছোট্ট একটি ভিডিও শেয়ার করে সোশাল মিডিয়ায় আবির লিখলেন, ‘নতুন বছরের প্রথম দিনে… কিছু পুরোনো এবং কিছু নতুন সম্পর্ক। আর এক পুরোনো না হওয়া গল্প… বুদ্ধদেব গুহ-র বাবলি।’

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

‘আবার প্রলয়’-এর পর এটি রাজের দ্বিতীয় সিরিজ। হিসেবমতো ওটিটি প্ল্যাটফর্মের জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও দ্বিতীয় কাজ এটি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর। তেইশে কিন্তু দারুণ সময় গিয়েছে। আবির অভিনীত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি রক্তবীজ বাম্পার হিট। অন্যদিকে, প্রথম সিরিজে অভিনয় থেকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করা, মেয়ে ইয়ালিনির মা হওয়া, সংসার এবং কাজ দুদিকেই দারুণ ব্যালেন্স করছেন শুভশ্রী। এবার আগামী বছর ফেব্রুয়ারি মাসে রাজ চক্রবর্তীর নতুন সিরিজের শুটিং শুরু করবেন আবির ও শুভশ্রী। মুক্তি পাবে জি ফাইভে।

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement