shono
Advertisement

‘দীপিকা এলেও তোমাকে ছাড়ব না!’ পর্ন কাণ্ডে ইতি টেনে শিল্পাকে সাফ কথা রাজ কুন্দ্রার

ভিডিও পোস্ট করে শিল্পার জন্মদিনে সারপ্রাইজ দিলেন রাজ।
Posted: 06:20 PM Jun 08, 2023Updated: 06:20 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৮-এ পা দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে তাঁকে দেখে কিন্তু বোঝা দায়। যেমন দেখুন, এত বয়স হয়ে গেলেও শিল্পার প্রেমে এখনও কাবু তাঁর স্বামী রাজ কুন্দ্রা। শিল্পার প্রেমে এমনই অবস্থা তাঁর, যে দীপিকা পাড়ুকোন জীবনে এলেও রাজ কিন্তু শিল্পাকে ছাড়েব না! হ্যাঁ, ৮ জুন শিল্পার জন্মদিনের দিনই শিল্পাকে সাফ জানিয়ে দিলেন রাজ কুন্দ্রা।

Advertisement

রাজ কুন্দ্রা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে শিল্পার (Shilpa Shetty) প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি। জীবনের নানা ওঠা-পড়ায় সঙ্গে থাকার জন্য শিল্পাকে ধন্যবাদও জানিয়েছেন রাজ। বিশেষ করে পর্ন কাণ্ডে রাজের পাশে থাকার জন্য শিল্পার কাছে কৃতজ্ঞ রাজ। সেই ভিডিওতেই রাজ লিখলেন, দীপিকা আসলেও তোমাকে ছাড়ব না!

[আরও পড়ুন: ‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন]

প্রসঙ্গত, পর্ন কাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর ২০২২ সালের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা। এর পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন শিল্পার স্বামী। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া তিনি। এর আগে এই মামলায় অন্তর্বতী সুরক্ষা পেয়েছিলেন রাজ। তবে এবারে শীর্ষ আদালতে বিচারপতি কে এম জোসেফ এবং বিচারপতি বি ভি নাগারত্নর বেঞ্চ রাজ-সহ বাকি অভিযুক্তদের আগাম জামিন মঞ্জুর করল।

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement