shono
Advertisement

প্রধানমন্ত্রীর কণ্ঠে শুরু ‘ভিড়’সিনেমার ট্রেলার, লকডাউনের স্মৃতি ফেরালেন ভূমি-রাজকুমাররা

ছবিতে দেশভাগের কষ্টের লকডাউনের নিদারুণ যন্ত্রণার তুলনা করা হয়েছে।
Posted: 03:20 PM Mar 10, 2023Updated: 03:20 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ মার্চ ২০২০। সারা ভারতবর্ষে সম্পূর্ণ লকডাউনের ঘোষণা। দুঃস্বপ্নের সেই স্মৃতি ফেরাল অনুভব সিনহা পরিচালিত ‘ভিড়’ (Bheed) সিনেমার ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, ভূমি পেড়নেকর, দিয়া মির্জা, পঙ্কজ কাপুর, আশুতোষ রাণা এবং কৃতিকা কামরা।

Advertisement

গোটা বিশ্বকে ছারখার করে দিয়েছিল করোনা ভাইরাস। প্রতিদিনের বাড়তে থাকা মৃত্যুর সংখ্যা সুস্থ জীবনের গুরুত্ব চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছে। এই পরিস্থিতি সামলাতে করা হয় লকডাউনের ঘোষণা। কিন্তু এই ঘোষণা বহু মানুষের জীবনে অভিশাপ হয়ে উঠেছিল। বিশেষ করে পরিযায়ী শ্রমিক ও বাড়ির বাইরে ভিন রাজ্যে আটকে পড়া মানুষদের ক্ষেত্রে।

[আরও পড়ুন: হাতে গিটার, গলা ছেড়ে গান, অন্য অবতারে পরমব্রত, নতুন ছবি ‘ঘরে ফেরার গান’ নিয়ে কী বললেন অভিনেতা?]

আচমকা কাজ হারিয়েছিলেন পরিযায়ী শ্রমিকরা। ঘর হারিয়ে বহু মানুষ হয়েছিলেন উদ্বাস্তু। না ছিল মাথা গোঁজার জায়গা, না ছিল বাড়ি ফেরার উপায়। সেই কাহিনিকেই ‘ভিড়’-এর ট্রেলারে তুলে ধরা হয়েছে। আর লকডাউনের নিদারুণ কষ্টকে দেশভাগের যন্ত্রণার সঙ্গে তুলনা করেছেন পরিচালক।

সাদা-কালোর আবহে কাহিনি সাজানো হয়েছে। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে রাজকুমার রাওকে (Rajkumar Rao)। আর ভূমি পেড়নেকরকে (Bhumi Pednekar) দেখা যাচ্ছে চিকিৎসকের চরিত্রে। এছাড়াও ছবিতে নজর কেড়েছেন কুমুদ মিশ্র, আদিত্য শ্রীবাস্তব, বীরেন্দ্র সাক্সেনা। আগামী ২৪ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ভিড়’।

[আরও পড়ুন: হে বন্ধু বিদায়! সতীশ কৌশিকের দেহ ছুঁয়ে বুকফাটা কান্না অনুপম খেরের, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement