shono
Advertisement

‘লুডো’র ফার্স্ট লুকে নারীবেশে ধরা দিলেন অভিনেতা, চিনতে পারছেন ইনি কে?

নেটিজেনরা বলছেন, "কে তুমি নন্দিনী?'' The post ‘লুডো’র ফার্স্ট লুকে নারীবেশে ধরা দিলেন অভিনেতা, চিনতে পারছেন ইনি কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM Jan 02, 2020Updated: 06:56 PM Jan 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লম্বা চুল, মুখে মেক-আপ, ঠোঁটে লিপস্টিক, গয়না-গাঁটিতে সজ্জিত। পরনে সবুজ ঘাঘরা চোলি। মেদহীন পেট উঁকি দিচ্ছে পোশাকের আড়াল থেকে। একঝলকে দেখে মনে হতেই পারে যে, কে হে তুমি নন্দিনী? পয়লা জানুয়ারি আদ্যোপান্ত নারীবেশে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা। একঝলকে দেখে বোঝার উপায় নেই যে ইনি রাজকুমার রাও। তা হঠাৎ নারীর বেশে কেন? ফাঁস করলেন রাজকুমার নিজেই।

Advertisement

আসলে এরকম অভিনব স্টাইলে তাঁর আগামী ছবির লুকই প্রকাশ্যে এনেছেন রাজকুমার রাও। পরিচালক অনুরাগ বসুর ছবি। ২০১৭ সালে শেষবার অনুরাগ পরিচালিত ছবি ‘জগ্গা জাসুস’ মুক্তি পেয়েছিল। এবার বছর দুয়েক বাদে ফের পরিচালকের আসনে তিনি। ফাঁস করলেন নতুন সিনেমার লুক। ছবির নাম ‘লুডো’ (Ludo)। মুখ্য চরিত্রে রাজকুমার রাও। বিপরীতে ‘দঙ্গল’ খ্যাত ফতিমা সানা শেখ। সেই সিনেমার লুকই বছরের প্রথম দিন ফাঁস করলেন রাজকুমার।

দুটি লুক প্রকাশ্যে এসেছে। যার একটিতে ঘাঘরা চোলি পরিহিত অবস্থায় দেখা গিয়েছে অভিনেতাকে। অন্যটিতে লম্বা চুল, সাদা ফ্রেমের সানগ্লাসে রেট্রো গোছের লুকে বাইক আরোহী হিসেবে দেখা গিয়েছে। যিনি কিনা মিঠুনের ভক্ত। রাজকুমার-ফতিমা ছাড়াও ‘লুডো’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং আদিত্য রায় কপুর। রয়েছেন পঙ্কজ ত্রিপাঠীও।

[আরও পড়ুন: CAA বিরোধিতার জের, খাস কলকাতায় ‘হিন্দুত্ববাদী’ প্রতিবেশীর হামলার শিকার পরিচালক ]

‘লুডো’ প্রসঙ্গে অনুরাগ বলেন, “রাজকুমার-ফতিমার সঙ্গে কাজ করে বুঝলাম এই প্রজন্ম অনেকটাই আলাদা। নিজেদের দক্ষতা নিয়েও বেশ আত্মবিশ্বাসী। এর আগে দুটো ছবিতে রণবীর কাপুরের সঙ্গে কাজ করে ভাবতাম ওঁর মতো ভাল অভিনেতা দুটো হয় না। তবে রাজকুমারের সঙ্গে কাজ করে বুঝলাম প্রত্যেকে প্রত্যেকের জায়গায় আলাদা। খুবই ট্যালেন্টেড ও।”

‘লুডো’র গল্প কীরকম? ক্রাইম স্টোরি। অর্থাৎ অপরাধ জগতের এক গল্প তুলে ধরতে চলেছেন অনুরাগ বসু। তবে রাজকুমারের লুক কিন্তু ইতিমধ্যেই বেশ হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। কেউ কেউ তো আবার নারীবেশী রাজকুমারকে কৃতি শ্যানন, আলিয় ভাটের সঙ্গেও গুলিয়ে ফেলেন। আসলে, আর পাঁচটা সাধারন গল্পের বাইরে গিয়ে খানিকটা ভিন্নধর্মী চলচ্চিত্রে অভিনয় করতেই পছন্দ করেন তিনি। এককথায় বলা ভাল, সিনেমার চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেন। চরিত্র নির্বাচনের ক্ষেত্রেও হাঁটেন ভিন্ন পথে। যেসব চরিত্রগুলো চ্যালেঞ্জিং, অভিনয়ের দক্ষতা দেখানোর সুযোগ রয়েছে, সেরকম চরিত্রই তিনি বেছে নেন। এবারও তার অন্যথা হল না। বছরের শুরুতেই ফের অনুরাগীদের চমকে দিলেন অভিনেতা রাজকুমার রাও।

[আরও পড়ুন: নতুন মোড়কে আসছে গু-গা-বা-বা, গুপী গাইনের ভূমিকায় দেব]

The post ‘লুডো’র ফার্স্ট লুকে নারীবেশে ধরা দিলেন অভিনেতা, চিনতে পারছেন ইনি কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement