shono
Advertisement

‘মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল…’, মা’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত

তাঁর মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বি-টাউনের তারকারা।
Posted: 09:16 AM Jan 29, 2023Updated: 09:39 AM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে অবশেষে হার মানলেন রাখি সাওয়ান্তের মা। শনিবার মুম্বইয়ের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন জয়া ভেদা। মা’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন বলিউডের মডেল-অভিনেত্রী রাখি। তাঁর মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বি-টাউনের তারকারা।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাখি (Rakhi Sawant) নিজের মায়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন। বলেন, তাঁর মা ব্রেন টিউমার ও ক্যানসারে আক্রান্ত। হাসপাতালে চিকিৎসা চলছে। মারাঠি ‘বিগ বস’ রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন রাখি। কিন্তু মায়ের অসুস্থতার কথা জানতে পেরেই ‘বিগ বসে’র বাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। মায়ের জন্য অনুরাগীদের প্রার্থনা করার আরজিও জানিয়েছিলেন তিনি। জয়া ভেদার শারীরিক অবস্থার বেশ কিছু আপডেটও দিয়েছিলেন তিনি। কিন্তু কঠিন লড়াইয়ে আর জেতা হল না তাঁর। মা’কে হারিয়ে যেভাবে রাখি কান্নায় ভেঙে পড়েছেন, তা দেখে মনখারাপ অনুরাগীদেরও।

[আরও পড়ুন: টলিউডে ‘প্রাপ্তবয়স্ক’ হতেই এবার ব্যোমকেশ দেব? অভিনেতার টুইট ঘিরে জল্পনা]

রবিবার ভোরের দিকে একটি ভিডিও পোস্ট করেন বলিউডের আইটেম গার্ল। যেখানে দেখা যাচ্ছে হাসপাতালে অসুস্থ মায়ের পাশে মেঝেয় বসে অঝোড়ে কাঁদছেন রাখি। সেখানেই তিনি জানিয়েছেন মাতৃবিয়োগের কথা। তিনি লেখেন, “আজ মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল। আর তো আমার হারানোর কিছুই রইল না। আমি তোমায় ভীষণ ভালবাসি মা। আমি সব হারালাম। এবার কে আমার ডাক শুনবে। কে জড়িয়ে ধরবে। কোথায় যাব, কী করব, কিছুই ভেবে পাচ্ছি না।”

রাখির মায়ের বিয়োগে দুঃখপ্রকাশ করেছেন বলিউড অভিনেতা জ্যাকি স্রফ। ইনস্টাগ্রামে রাখি ও তাঁর পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন তিনি। অভিনেত্রী রিধিমা পণ্ডিত, নিশা রাওয়াল, সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত-সহ অনেকেই জয়া ভেদার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। এই কঠিন সময়ে রাখিকে মানসিক ভাবে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন।

[আরও পড়ুন: ‘দেবের সিনেমায় এনামুলের টাকা’, সরাসরি অভিযোগ হিরণের, সাবধান করলেন মিঠুনকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement