shono
Advertisement

ছবি পোস্ট করে বাগদানের খবর জানালেন রানা দাগ্গুবতি, স্থির হয়ে গেল বিয়ের দিনক্ষণও

দেখুন রানা ও মিহিকের বাগদানের ছবি। The post ছবি পোস্ট করে বাগদানের খবর জানালেন রানা দাগ্গুবতি, স্থির হয়ে গেল বিয়ের দিনক্ষণও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:58 PM May 21, 2020Updated: 06:58 PM May 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখবরটা কিছুদিন আগেই দিয়েছিলেন অভিনেতা রানা দাগ্গুবতি। জানিয়েছিলেন তাঁরা প্রেমের প্রস্তাবে সায় দিয়েছেন মিহিকা। তাঁরা এখন এনগেজ। কিন্তু ঘোষণার পরপরই যে নিয়ম মেনে আংটিবদল সেরে ফেলবেন, তা বোধহয় ভাবেননি অনুরাগীরা। কিন্তু অভিনেতার আর তর সয়নি। তাই বোধহয় মিহিকা প্রস্তাবে সায় দেওয়ার সঙ্গে সঙ্গেই সময় নষ্ট করতে চাননি তিনি। সেরে ফেললেন বাগদান। সেই ছবি অভিনেতা শেয়ার করেছেন নিজের সোশ্যাল সাইটে। এমনকী কবে বিয়ে করতে পারেন তাঁরা, তার ইঙ্গিতও মিলেছে এদিন।

Advertisement

গত সপ্তাহেই রানা দাগুবতি ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে নিজের বাগদানের কথা ঘোষণা করেন। তাঁর টুইটারে মিহিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, অভিনেতার প্রোপোজালে সাড়া দিয়েছেন মিহিকা। তাঁকে ‘হ্যাঁ’ বলেছেন। এরপর থেকে শুভেচ্ছাবার্তার বন্যা তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। আর এবার তো তিনি বাগদানের অনুষ্ঠানের ছবিই প্রকাশ করলেন। মিহিকাও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। মিহিকা বাজাজ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন, প্রত্যেকটিরই ক্যাপশন দুর্দান্ত। একটিতে তিনি লিখেছেন, “চিরকালের শুরু।”

বাগদানের অনুষ্ঠানে রানা দাগগুবাতি একটি সাদা শার্ট এবং সাদা ধুতি পরেছিলেন। অন্যদিকে মিহিকা পরেছিলেন কমলা শাড়ি। সঙ্গে মানানসই গয়না।

মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন। রানার সঙ্গে কীভাবে তাঁর দেখা হয়েছিল বা কত দিন তাঁরা ডেটিং করছিলেন তা যদিও খোলসা করেননি অভিনেতা। কিন্তু লকডাউনের মধ্যে অভিনেতার এই খবর নিঃসন্দেহে সিনেমাপ্রেমীদের মধ্যে খুশির তাজা বাতাস এনে দিয়েছে। শোনা যাচ্ছে এ বছর ডিসেম্বর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

The post ছবি পোস্ট করে বাগদানের খবর জানালেন রানা দাগ্গুবতি, স্থির হয়ে গেল বিয়ের দিনক্ষণও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement