shono
Advertisement

‘আমার নামে মিথ্যে বলছে রণবীর!’ভাইপোকে বিঁধলেন জেঠু রণধীর কাপুর

রণধীর কাপুরের বিশেষ রোগ নিয়ে মুখ খুলেই বিপাকে রণবীর!
Posted: 12:38 PM Apr 01, 2022Updated: 12:54 PM Apr 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর বংশে হঠাৎ কী ঘটল? ভাইপো বলছেন একরকম কথা আর জেঠু বলছেন আরেক রকম। দু’ জনের কথার মধ্যে একেবারেই মিল নেই! গুঞ্জন বলছে, রণধীর কাপুর আর রণবীর কাপুরের মধ্যে নাকি চলছে ঠান্ডা লড়াই। আর তার ইঙ্গিতই মিলল সদ্য জেঠুর রোগ নিয়ে রণবীর মুখ খোলায়!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সদ্য মুক্তি পেয়েছে প্রয়াত বলিউড অভিনেতা ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’। এই ছবি দেখার পর নাকি ঋষি কাপুরের খোঁজ করতে শুরু করেছিলেন তাঁর দাদা রণধীর কাপুর। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে এই ঘটনার উল্লেখ করেন ঋষিপুত্র রণবীর কাপুর জানান, ”জেঠু রণধীর ডিমেনশিয়ার আক্রান্ত। ইদানীং রণধীর সব কিছু ভুলে যাচ্ছেন। এমনকী, ভাই ঋষি কাপুর যে মারা গিয়েছেন, সেটাও ভুলে গিয়েছেন।”

[আরও পড়ুন: আর্থিক জালিয়াতির শিকার অভিনেত্রী রিমি সেন, খোয়ালেন ৪ কোটি টাকা!]

তবে রণবীরের এই মন্তব্যকে ফুৎকারে উড়িয়ে দিয়েছেন রণধীর। এক সংবাদমাধ্যমকে করিনা ও করিশ্মার বাবা রণধীর কাপুর জানান, ”রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকী, ছবি দেখে ঋষির খোঁজও করিনি।”

গুঞ্জনে শোনা যায়, ঋষি কাপুরের মৃত্যুর পর থেকেই কাপুর বংশে নানা কারণে অশান্তি দেখা যায়। এমনকী, রণধীর কাপুরের সঙ্গে নাকি রণবীরের সম্পর্কও খুব একটা ভাল নয়। তবে মনোমালিন্যর নেপথ্যের কারণ স্পষ্ট জানা যায়নি।

[আরও পড়ুন: ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইল বিমান সংস্থা! ‘সবার হয়ে প্রতিবাদ করেছি!’ মন্তব্য অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement