shono
Advertisement

অনির্বাণের সঙ্গে জুটিতে রানি মুখোপাধ্যায়, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলারে চমক

ছবিটি মুক্তি পাবে ১৭ মার্চ।
Posted: 02:09 PM Feb 23, 2023Updated: 09:25 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খারাপ ভাল জানি না, আমি একটাই জিনিস জানি আমি একজন মা! আদলাতে বিচারকের সামনে হাউ হাউ করে কাঁদছেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ট্রেলারে এভাবেই সিনেপর্দায় কামব্যাক করছেন রানি। মর্দানি অবতার একেবারে দূরে সরিয়ে এই ছবিতে বাঙালি বউ ও মায়ের অবতারে দেখা যাবে রানিকে। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবি থেকেই বলিউডের পা রাখলেন অনির্বাণ।

Advertisement

রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক মায়ের লড়াই এই ছবির গল্পে উঠে আসবে।

[আরও পড়ুন: ‘আমি এবং অরিজিৎ’, সোশ্যাল মিডিয়ায় নতুন কাজের ঘোষণা রূপম ইসলামের]

ছবি প্রসঙ্গে কথা বলে গিয়ে সেই সময় রানি জানিয়েছিলেন, এক মায়ের সংঘর্ষের কাহিনি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবিতে ফুটিয়ে তোলা হবে। এই ছবিতে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এটাই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। ছবিটি মুক্তি পাবে ১৭ মার্চ।

[আরও পড়ুন: বাঘছাল প্রিন্টের বিকিনি, বাথরুমে সেলফি তুললেন দিশা পাটানি, হইচই নেটপাড়ায় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement