shono
Advertisement

এশিয়ার সেরা ২৫ খাদ্য বিষয়ক ছবির মধ্যে জায়গা পেল ‘আহা রে’, আপ্লুত ঋতুপর্ণা

অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। The post এশিয়ার সেরা ২৫ খাদ্য বিষয়ক ছবির মধ্যে জায়গা পেল ‘আহা রে’, আপ্লুত ঋতুপর্ণা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 PM Apr 26, 2020Updated: 03:39 PM Apr 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে মন ভাল করে দেওয়ার মতো খবর প্রায় নেই বললেই চলে। সিনেমা হলও বন্ধ। এই সময় বাংলা সিনেমাপ্রেমীদের জন্য সুসংবাদ নিয়ে এল ঋতুপর্ণা সেনগুপ্তর ‘আহা রে’। তাঁর প্রযোজিত এবং অভিনীত ছবি ‘আহা রে’ এশিয়ার সেরা খাদ্য বিষয়ক ২৫টি ফিল্মের তালিকায় জায়গা করে নিয়েছে। ‘এশিয়ান মুভি পালস’-এর এই তালিকায় জুজো ইতামির ‘তামপোপো’ এবং অ্যাং লি’র ‘ইট ড্রিংক ম্যান উওম্যান’-এক মতো ছবিও রয়েছে। সেখানে রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহা রে’র অন্তর্ভূক্তি নিঃসন্দেহে বড় ব্যাপার।

Advertisement

ঋতুপর্ণা এই মুহূর্তে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে। সেখান থেকে এই সুখবর পাওয়ার পর জানিয়েছেন, “আমরা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছি। তবু এই ভাল খবরটা শেয়ার করতে চাই দর্শকের সঙ্গে। ‘আহা রে’ যেমন মানুষের ভাল লেগেছিল, তেমন বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও প্রশংসিত। এবারে এই সম্মান প্রাপ্তি যেটা আনন্দের। খাবার নিয়ে বানানো এশিয়ার সেরা ২৫টি ছবির অন্যতম হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটা সারা বিশ্বে ট্রাভেল করেছে এবং পুরস্কারও পেয়েছে। যেটা খুব সম্মানের। এজন্য পুরো টিম ও পরিচালক রঞ্জন ঘোষকে ধন্যবাদ। মানুষের জীবনে খাবারের আলাদা গুরুত্ব রয়েছে। এখন খাবার নিয়ে অনেক সমস্যা। ঠিকমতো খেতে পাচ্ছেন না অনেকে। এই সময় আমরা যেন এতটুকু খাবার নষ্ট না করি। খাবারকে কখনই অবজ্ঞা করা উচিত নয়।”

[ আরও পড়ুন: জয়পুরে প্রয়াত মা, মুম্বইয়ে ভিডিও কনফারেন্সে শেষকৃত্য দেখলেন ইরফান ]

পরিচালক রঞ্জন ঘোষও খুব খুশি ‘আহা রে’র এই সম্মান প্রাপ্তিতে। তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রযোজক অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যে তালিকায় অ্যাং লি কিংবা জুজো ইতামির ছবি রয়েছে সেখানে তাঁর ছবি জায়গা করতে পেরেছে বলে তিনি আপ্লুত। তিনি মনে করেন পুরো টিমের কাছে এটা বড় প্রাপ্তি। প্রসঙ্গত এই ছবিতে ঋতুপর্ণা ছাড়াও আরফিন শুভ, পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, শকুন্তলা বড়ুয়া, অমৃতা চট্টোপাধ্যায় প্রমুখ অভিনয় করেছেন।

[ আরও পড়ুন: করোনা মোকাবিলায় দেশের স্বাস্থ্যকর্মীদের ১ হাজার পিপিই কিট দিলেন বিদ্যা ]

The post এশিয়ার সেরা ২৫ খাদ্য বিষয়ক ছবির মধ্যে জায়গা পেল ‘আহা রে’, আপ্লুত ঋতুপর্ণা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement