shono
Advertisement

রণবীর দীপিকার মাঝে কে এই নারী?

কিন্তু বলিউডের 'রাম' ও 'লীলা'-র সম্পর্ক ভাঙা কী এতই সহজ? The post রণবীর দীপিকার মাঝে কে এই নারী? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:03 AM Jun 10, 2016Updated: 08:16 PM Jun 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের প্রেম নিয়ে বলিউডে কানাঘুষোর শেষ নেই৷ চোখ ধাঁধিয়ে যায় তাঁদের জুটিটিকে দেখলে৷ কিন্তু এবার মনে হয় এই সম্পর্কেই দুরত্বের মেঘ জমেছে৷ আর তাঁদের মাঝেই নাকি এসে পড়েছেন বলিউডের অন্য এক অভিনেত্রী৷
গোটা বছরজুড়েই বলিউডে যে ব্রেকআপ সিজন চলছে তাতে রণবীর-দীপিকার সম্পর্কও যদি কোনও তৃতীয় ব্যক্তির জন্য ভেঙে যায়, তবে খারাপ লাগা থাকলেও বিশেষ অবাক হবেন না কেউই৷
কিন্তু বলিউডের ‘রাম’ ও ‘লীলা’-র সম্পর্ক ভাঙা কী এতই সহজ?
রণবীরের আগামী ছবি ‘বেফিকর’-এ ২৩ টি চুমুর দৃশ্য রয়েছে বলে জানা গিয়েছে৷ সহ-অভিনেত্রী বাণী কাপুরকে চুমু খাচ্ছেন রণবীর, এমনটাই ছিল ছবির প্রথম এবং দ্বিতীয় পোস্টার৷ ছবির প্রেক্ষাপটেই নাকি বাণীকে ২৩ বার চুমু খেয়েছেন রণবীর৷ তাহলে ভাবুন ছবির শুটিং-এর সময় না জানি কত চুমুই না খেয়েছেন রণবীর বাণীকে!
আর রণবীরের এই অতি-চুম্বন কাণ্ড নিয়েই প্রশ্ন করা হয়েছিল তাঁর প্রেমিকা দীপিকাকে৷ প্রথমটায় ‘ছবির পোস্টার দেখিনি’ বলে সাংবাদিকদের এড়িয়ে যান দীপিকা৷ কিন্তু এরপর আবার সেই একই বিষয়ে প্রশ্ন করা হলে, নিজের পেশাদারিত্ব বজায় রেখেই দীপিকা বলেন, “স্ক্রিপ্ট যদি দাবি করে, তবে অভিনেতাকে চুমু খেতে হবে৷ এর মধ্যে আমি কোনও ভুল খুঁজে পাই না৷ আমিও অভিনয়ের সময় চরিত্রের খাতিরে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছি৷”
সাংবাদিক বলছেন, উত্তরটা খুব দ্রুত দিয়ে দিয়েছিলেন দীপিকা! আর সাইকোলজি বলে, কোনও ব্যক্তি যখন কিছু লুকোতে চান, তখন খুব দ্রুত কথা বলেন!

Advertisement

The post রণবীর দীপিকার মাঝে কে এই নারী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement