shono
Advertisement

লাক্ষাদ্বীপের প্রচার করতে গিয়ে মালদ্বীপের ছবি পোস্ট! হাসির খোরাক রণবীর সিং

ভুল শোধরাতে কী করলেন অভিনেতা?
Posted: 07:59 PM Jan 08, 2024Updated: 07:59 PM Jan 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় পর্যটনের প্রচার করতে গিয়েছিলেন। এমন ভুল করে বসলেন। নেটদুনিয়ার হাসির খোরাক হয়ে উঠলেন রণবীর সিং (Ranveer Singh)। ভুল বুঝে তড়িঘড়ি তা শুধরেও ফেলেন অভিনেতা। কিন্তু নেটিজেনদের শ্যেন দৃষ্টি এড়াতে পারেননি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পুরনো পোস্ট।

Advertisement

নেটদুনিয়ায় ট্রেন্ডিং বয়কট মালদ্বীপ (Maldives)। বলিউড তারকা থেকে ক্রিকেটার- সকলেই একবাক্যে বলছেন, ছুটি কাটাতে মালদ্বীপ নয়, গন্তব্য হোক ভারতের লাক্ষাদ্বীপ। ঘটনার সূত্রপাত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লাক্ষাদ্বীপ সফর থেকে। লাক্ষাদ্বীপের সুদৃশ্য ছবি দেখে জনৈক নেটিজেন মন্তব্য করেন, লাক্ষাদ্বীপের এই সৌন্দর্যের ফলে পর্যটন বাড়বে সেখানে। ফলে ধাক্কা খাবে চিনপন্থী মালদ্বীপের পর্যটন। এর পালটা দিতে আসরে নেমে পড়েন মালদ্বীপের নেতা-মন্ত্রীরা। ভারতের সমুদ্রসৈকতগুলোকে নোংরা, দুর্গন্ধে ভরা বলেও বিদ্রুপ করা হয়। প্রধানমন্ত্রী মোদিকে ‘হাতের পুতুল’, ‘ভাঁড়’ ইত্যাদি বলে করা হয় কটাক্ষ।

[আরও পড়ুন: পুরোহিতের মেয়ে নমাজের পর বিরিয়ানি রাঁধছে! আইনি বিপাকে ‘জওয়ান গার্ল’ নয়নতারা]

অভিযুক্তদের মন্ত্রীদের বরখাস্ত করা হলেও ভারতীয় নেটিজেনদের রাগ কিন্তু ছাই চাপা আগুনের মতো জ্বলছে! বলিউড তারকারাও ক্ষুব্ধ। অক্ষয় কুমার, টাইগার শ্রফ, জন আব্রাহাম, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা মালদ্বীপের নেতা-মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের শুধু প্রতিবাদই করেননি, বরং ভারতীয় টুরিজমের প্রচারও শুরু করে দিয়েছেন।

রণবীর সিংও তেমনটাই করতে গিয়েছিলেন। ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, “চলুন ২০২৪ সালে ভারত ঘুরে দেখি আর আমাদের সংস্কৃতিকে বুঝি। চলো ইন্ডিয়া, আমাদের এই দেশ আর সৈকতগুলোতে অনেক কিছু দেখার আছে। চলো ভারত দেখি।” এক্সপ্লোর ইন্ডিয়ান আইল্যান্ডস (Explore Indian Islands) হ্যাশট্যাগও দেন অভিনেতা। কিন্তু ছবিটি ভুল দিয়ে ফেলেন।

লাক্ষাদ্বীপের বদলে মালদ্বীপের ছবি শেয়ার করে বসেন রণবীর। প্রায় সঙ্গে সঙ্গেই ডিলিট করে দেন। কিন্তু ট্রোলের হাত থেকে রেহাই পাননি। ‘কপি পেস্টও ঠিক করে করতে পারেন না!’ এমন মন্তব্য করা হয়েছে। হাসিতে লুটিয়ে পড়ার ইমোজিও দেওয়া হয়েছে রণবীরের টুইটে।

[আরও পড়ুন: এবার রশ্মিকা-বিজয়ের বিয়ে! কবে বাগদান সারছেন ‘অ্যানিম্যাল’ নায়িকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement