shono
Advertisement
Bengal Pro T-20 League

বিবেক-প্রিয়াংশু জুটিতে হার শিলিগুড়ির, বেঙ্গল প্রো টি-টোয়েন্টিতে টানা জয় মেদিনীপুরের

৮ উইকেটে ম্যাচ জিতে নিল রশ্মি মেদিনীপুর উইজার্ডস।
Published By: Arpan DasPosted: 04:58 PM Jun 21, 2024Updated: 10:55 PM Jun 21, 2024

সার্ভোটেক শিলিগুড়ি স্টাইকার্স : ১১৮/৬ (অভিষেক ৪৭, বৈভব ২৩/৩)
রশ্মি মেদিনীপুর উইজার্ডস : ১১৯/২ (বিবেক ৫৬, রোহিত ২১/১)
৮ উইকেটে জয়ী রশ্মি মেদিনীপুর উইজার্ডস।

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমে উঠেছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। রশ্মি মেদিনীপুর উইজার্ডসের কাছে উড়ে গেল সার্ভোটেক শিলিগুড়ি স্টাইকার্স। ১২ ওভারের ম্যাচে ব্যাট হাতে ঝড় তুললেন মেদিনীপুরের বিবেক সিং আর প্রিয়াংশু শ্রীবাস্তব। শেষ পর্যন্ত ৮ উইকেটে ম্যাচ জিতল তারা।

এদিন প্রথম ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে ১১৮ রান তোলে শিলিগুড়ি। ২২ রানে ৪৭ রানের দুরন্ত ইনিংস খেলেন অভিষেক রামন। তাঁকে সঙ্গ দেন অধিনায়ক ঋত্বিক রায় চৌধুরী ও তরুণ গোদারা। কিন্তু মেদিনীপুরের বৈভব যাদবের বলের সামনে মাথা তুলতে পারেননি বাকিরা। ২৩ রান দিয়ে ৩ উইকেট তুলে দেন তিনি। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঋদ্ধিমান সাহার উইকেট হারায় মেদিনীপুর। কিন্তু সেখান থেকে খেলা ঘুরিয়ে দেয় বিবেক সিং আর প্রিয়াংশু শ্রীবাস্তবের জুটি। ১৯ বলে ৩৬ রান করে প্রিয়াংশু ফিরে গেলেও দলকে জিতিয়ে মাঠ ছাড়েন বিবেক। তিনি ২৭ বলে ৫৬ করে অপরাজিত থাকেন।

অন্যদিকে একের পর এক ম্যাচ জিতেই চলেছে লাক্স শ্যাম কলকাতা টাইগার্স। এদিন বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে (Bengal Pro T-20 League) ব্যাটে-বলে করণ লালের দুরন্ত পারফরম্যান্সে তারা হারাল শ্রাচী রাঢ় টাইগার্সকে। সেই সঙ্গে লিগ তালিকায় দুনম্বরে রইল কলকাতা। ৬ উইকেটে ম্যাচ জিতে নিজেদের দাপট বজায় রাখল তারা।

এদিন প্রথমে ব্যাট করে শ্রাচী রাঢ টাইগার্স। কিন্তু ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে তারা। শুরুতেই বল হাতে ধাক্কা দেন সায়ন ঘোষ। ২৪ রান দিয়ে তিনি তুলে নেন ২ উইকেট। পরের দিকে করণ লাল ও আকাশ পাণ্ডেও ভেঙে দেন রাঢ় টাইগার্সের ব্যাটিংকে। ২১ রানে ২ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন করণ। তার মধ্যে কিছুটা চেষ্টা করেন অধিনায়ক শাহবাজ আহমেদ। অধিনায়ক ৩৪ বলে করেন ৩১ রান। শেষের দিকে দুরন্ত ইনিংস খেলে যান অয়ন গুপ্ত। ৯ উইকেট হারিয়ে রাঢ় টাইগার্স থেমে যায় ১১৭ রানে।

[আরও পড়ুন: আফগানদের বিরুদ্ধে নয়া নজির সূর্যর, অর্ধেক ম্যাচ খেলেই ছুঁলেন ‘বিরাট’ রেকর্ড]

জবাবে ব্যাট করতে নেমে সমস্যার মুখে পড়েনি লাক্স শ্যাম কলকাতা টাইগার্স। এবার ব্যাট হাতেও কার্যকরী ইনিংস খেলে যান করণ। ২৫ বলে করেন ৩৮ রান। সঙ্গে হাফসেঞ্চুরি করেন অধিনায়ক অভিষেক পোড়েল। তাঁদের জুটি ভাঙে ৭৫ রানে। সেখানেই ম্যাচের ভাগ্য ঠিক হয়ে যায়। বিশ্বজিৎ মিশ্র আর অভিলীন ঘোষ আউট হয়ে গেলেও ম্যাচ জিততে অসুবিধা হয়নি কলকাতার। ৬ উইকেটে ম্যাচ জিতল তারা। অন্যদিকে ৪ পয়েন্ট নিয়ে ৭ নম্বরেই রইল রাঢ় টাইগার্স।

[আরও পড়ুন: শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? নেটদুনিয়ার জল্পনায় মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একের পর এক ম্যাচ জিতেই চলেছে লাক্স শ্যাম কলকাতা টাইগার্স।
  • এদিন ব্যাটে-বলে করণ লালের দুরন্ত পারফরম্যান্সে তারা হারাল শ্রাচী রাঢ টাইগার্সকে।
  • সেই সঙ্গে লিগ তালিকায় দুনম্বরে রইল কলকাতা।
Advertisement