shono
Advertisement

বিশ্বকাপে কি যুবি হতে পারবেন হার্দিক-জাদেজা? বিতর্কে জড়ালেন মঞ্জরেকর ও ওয়াকার ইউনিস

২০১১ বিশ্বকাপে দাপট দেখিয়েছিলেন যুবি।
Posted: 06:53 PM Sep 11, 2023Updated: 06:53 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১১ সালের বিশ্বকাপে যুবরাজ সিং (Yuvraj Singh) যে ভূমিকা গ্রহণ করেছিলেন, এবারের মেগা ইভেন্টে সেই একই ভূমিকায় দেখা যাবে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)।

Advertisement

যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছে ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর ও প্রাক্তন পাস পেসার ওয়াকার ইউনিসের মধ্যে। এশিয়া কাপে দু’ জনেই ধারাভাষ্য দিচ্ছেন। ওয়াকারকে বলতে শোনা গিয়েছে, ”হার্দিক ও জাদেজা কী করছে দেখুন। দু’ জনেরই ব্যাট ও বলের হাত ভাল। বিশেষ করে হার্দিক পাণ্ডিয়া। পাকিস্তানের বিরুদ্ধে যেরকম ব্যাট করেছে, তাতে বলা ভাল ছ’ নম্বরে ধ্বংসাত্মক ব্যাটসম্যান। যে কোনও দলই ওকে দলে নিতে চাইবে। আগের ম্যাচেই দেখা গিয়েছে হার্দিক পাণ্ডিয়া বিধ্বংসী ব্যাটিং করেছে। আগের ম্যাচে দেখা গিয়েছে হার্দিক অত্যন্ত বুদ্ধিমান এবং স্মার্টও।”

[আরও পড়ুন: ‘ইচ্ছাকৃত ভাবে শচীনকে আহত করতে চেয়েছিলাম’, শোয়েবের স্বীকারোক্তির ভিডিও ভাইরাল]

মঞ্জরেকর অবশ্য ওয়াকার ইউনিসের এমন যুক্তি মানছেন না। তিনি মনে করেন, জাদেজা ও পাণ্ডিয়ার থেকে অনেক এগিয়ে থাকবেন যুবরাজ। মঞ্জরেকর বলছেন, ”তর্কাতীত ভাবে যুবরাজ ভারতের সেরা সাদা বলের ব্যাটার। ও ম্যাচ জিততে পারে। একদমই অন্য ধরনের ব্যাটার। শ্রদ্ধা সহই বলছি, হার্দিক ও জাদেজা এখনও সেই জায়গায় পৌঁছয়নি। ওরা দু’ জনেই যুবরাজের থেকে অনেক ভাল বোলার। কিন্তু ব্যাটিংয়ে ওরা যুবির শিষ্য।”

মঞ্জরেকরকে থামিয়ে ওয়াকার বলেন, ”হার্দিকও নয়?” জবাবে মঞ্জরেকর বলছেন, ”ওর মধ্যে ক্ষমতা রয়েছে। কিন্তু ওকে যখন দেখি তখন মনে হয় অন্য বোলারদের মতো ১০ ওভার বল করতে পারবে কিনা সন্দেহ রয়েছে। আমি ওকে ব্যাটিং অলরাউন্ডার হিসেবেই দেখি।”

[আরও পড়ুন: ‘শাহরুখ-সলমন না থাকলে আমি হয়তো তারকাই হতাম না’, বলছেন পাক তারকা শোয়েব]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement