shono
Advertisement

দ্বিতীয় টেস্টের আগে জোড়া ধাক্কা ভারতীয় শিবিরে, ছিটকে গেলেন রাহুল-জাদেজা

প্রথম টেস্ট হেরে ইতিমধ্যেই প্রবল চাপে ভারত।
Posted: 04:39 PM Jan 29, 2024Updated: 11:34 AM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট (India vs England) শুরুর আগেই বড় ধাক্কা ভারতীয় শিবিরে। ছিটকে গেলেন কে এল রাহুল (KL Rahul) ও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। প্রথম টেস্টে দলের হয়ে সর্বোচ্চ রান করেছিলেন দুই ব্যাটার। কিন্তু দ্বিতীয় ম্যাচে চোটের কারণে খেলতে পারবেন না দুই তারকা। সিরিজের প্রথম ম্যাচে হেরে এমনিতেই প্রবল চাপে ভারত। তার মধ্যেই দুই তারকার না থাকা চিন্তা বাড়াবে রোহিত শর্মার। 

Advertisement

[আরও পড়ুন: সুপার কাপ নিয়ে ঘরে ফিরল ইস্টবেঙ্গল, লাল-হলুদ উচ্ছ্বাসে ভাসল শহর]

২ ফেব্রুয়ারি থেকে ভাইজ্যাগে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নামবে ভারত। তার আগেই ভারতীয় শিবিরে এল দুঃসংবাদ। বিসিসিআইয়ের তরফে জানানো হয়, প্রথম টেস্টের চতুর্থ দিন হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন জাদেজা। তাই পরের টেস্টে আর খেলতে পারবেন না তিনি। এছড়াও কোয়াড্রিসেপ্সে চোট রয়েছে রাহুলের। তাঁর পক্ষেও দ্বিতীয় টেস্টে খেলা সম্ভব নয়। 

প্রথম টেস্টে রাহুল ও জাদেজা দুজনেই ভালো রান পেয়েছিলেন। প্রথম ইনিংসে যথাক্রমে ৮৬ ও ৮৭ রান করেন দুই ব্যাটার। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যর্থ হন দুজনেই। সিরিজের প্রথম টেস্টও হারতে হয় ভারতকে। তবে বিসিসিআই সূত্রে খবর, দুই তারকার শারীরিক অবস্থার দিকে নজর রাখছে বোর্ড। রাহুল ও জাদেজার বদলি হিসাবে সরফরাজ খান ও সৌরভ কুমারের নাম ঘোষণা করেছে বিসিসিআই। সেই সঙ্গে আবেশ খানকেও জাতীয় দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর পরিবর্তে দলে এসেছেন ওয়াশিংটন সুন্দর। 

[আরও পড়ুন: হারের পর এবার বড় ধাক্কা খেলেন বুমরাহ! কী এমন ঘটল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement