shono
Advertisement

নতুন মরশুমে নতুন পরিচয়, নাম বদলাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের!

কেন দলের নামবদলের ভাবনা?
Posted: 05:49 PM Mar 15, 2024Updated: 06:05 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর মাত্র কয়েকটা দিন। ২২ মার্চ থেকেই শুরু আইপিএলের মহারণ। শেষ মুহূর্তের প্রস্তুতিতে ফ্র্যাঞ্চাইজিগুলি। তবে তার আগেই বড় আপডেট এল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফে। নয়া মরশুমে নাকি নতুন পরিচয় নিয়ে ২২ গজে নামতে চলেছে আরসিবি।

Advertisement

শুক্রবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে আরসিবি (RCB)। আর সেখানেই ইঙ্গিত দেওয়া হয়েছে যে শীঘ্রই নাম বদলে যেতে চলেছে ফ্যাফ ডু প্লেসিদের দলের। কিন্তু কী নামে পরিচিতি পাবে আইপিএলের এই অতি জনপ্রিয় দল? কেনই বা দলের নামবদলের ভাবনা? যা ইঙ্গিত মিলেছে, তা থেকে মনে করা হচ্ছে, ব্যাঙ্গালোর শব্দটি পালটে ফেলা হবে। তার পরিবর্তে ‘বেঙ্গালুরু’ লেখা হবে। যেহেতু শহরের নাম বদলে গিয়েছে অনেক আগেই, তাই এহে সিদ্ধান্তের পথে ফ্র্যাঞ্চাইজি বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বিজেপিতে ‘ঘর ওয়াপসি’ অর্জুনের, গেরুয়া শিবিরে দিব্যেন্দু অধিকারী]

২০১৪ সালে ব্যাঙ্গালোরের নাম বদলে বেঙ্গালুরু করা হয়েছিল। তবে ফ্র্যাঞ্চাইজি নিজেদের নাম পালটায়নি। তবে এবার শহরের নাম অনুযায়ীই নতুন নামকরণ হতে চলেছে বলেই খবর। আগামী ১৯ মার্চ দলের তরফে সরকারিভাবে নতুন নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য, আইপিএলের ১৬ বছরের ইতিহাসে একাধিক বার আশা জাগিয়েও ট্রফি হাতছাড়া করেছে আরসিবি। খেতাব না জেতাতে পারায় নেতৃত্ব থেকেও সরে দাঁড়িয়েছেন বিরাট কোহলি। দায়িত্বে এসেছেন ফ্যাফ ডু প্লেসি। যদিও তাতেও ট্রফি অধরা। এবার দেখার, নাম বদলে আরসিবি-র ভাগ্য বদলায় কি না।

[আরও পড়ুন: আঘাত পাওয়ার পর প্রথমবার সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী, সুস্থতা কামনার জন্য ধন্যবাদ মোদি-রাহুলকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement