shono
Advertisement

রুহেল বিবাহিত, তাই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে অমত বাবা রাকেশের

সম্প্রতি রোশন পরিবারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সুনয়নার প্রেমিক রুহেল। The post রুহেল বিবাহিত, তাই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে অমত বাবা রাকেশের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Jun 28, 2019Updated: 04:13 PM Jun 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিক মুসলমান, তাই অত্যাচার করছে বাবা রাকেশ রোশন ও পরিবারের বাকিরা। দিনকয়েক আগেই এমন চাঞ্চল্যকর অভিযোগ এনেছিলেন হৃতিক রোশনের বোন সুনয়না। তাঁর অভিযোগ, ভিন ধর্মের সম্পর্কের জেরেই এই অশান্তি। এমনকী, রুহেলকে জঙ্গি বলেও কটাক্ষ করা হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন সুনয়না। সম্প্রতি, রোশন পরিবারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সুনয়নার প্রেমিক রুহেল আমিন। তবে সুনয়না এবং রুহেলের বিস্ফোরক মন্তব্যের পর এখনও মুখ খুলতে দেখা যায়নি রোশন পরিবারকে। তা কেন সুনয়না এবং রুহেলের সম্পর্ক মেনে নিতে নারাজ রোশন পরিবার? এপ্রসঙ্গে এবার মুখ খুললেন রোশন পরিবার ঘনিষ্ঠ জনৈক ব্যক্তি।

Advertisement

[আরও পড়ুন: ‘আর্টিকেল ১৫’ মুক্তির আগে শ্রেণিবৈষম্য নিয়ে অভিজ্ঞতা শেয়ার করলেন আয়ুষ্মান ]

মেয়ে সুনয়নার সঙ্গে রুহেলের সম্পর্ক নিয়ে রাকেশের মূল আপত্তি রুহেল বিবাহিত, এমনটাই জানান ওই ব্যক্তি। তাঁর কথায়, “রুহেল বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে। আর সেই কারণেই রাকেশ রোশন, পিংকি রোশন ও হৃত্বিক রোশন কোনওভাবেই সুনয়নাকে সঙ্গে রুহেলের সঙ্গে থাকার সম্মতি দিচ্ছেন না। এছাড়া, এর আগেও বিয়ের ব্যাপারে একাধিকবার ভুল সিদ্ধান্ত নিয়েছেন সুনয়না। আর প্রতিক্ষেত্রেই তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছে। আর আপত্তিটা ঠিক এখানেই। তাই রোশন পরিবারের কোনও সদস্যই চান না সুনয়না আরও একবার ভুল সিদ্ধান্ত নিক বা ভুল জীবনসঙ্গী বেছে নিক!”

কয়েকদিন আগেই সুনয়নার রুহেল আমিন মুখ খুলেছিলেন তাঁর এবং সুনয়নার সম্পর্ক নিয়ে। প্রশ্ন তুলেছিলেন রোশন পরিবারের আপত্তি নিয়েও। তাঁর বক্তব্য, হৃত্বিক ও সুজানের ক্ষেত্রে কোনওরকম গোঁড়ামি না দেখিয়ে কেন মেয়ে সুনয়নার ক্ষেত্রে অন্যরকম পথে হাঁটলেন বাবা রাকেশ রোশন? এই প্রসঙ্গে সাংবাদিক তথা সুনয়নার প্রেমিক রুহেল আমিন বলেন, “বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে একজনকে শুধু তাঁর ধর্মের পরিপ্রেক্ষিতে বিচার করা খুবই দুর্ভাগ্যজনক। একটা সময় হৃত্বিকও তো সুজানকে বিয়ে করেছিলেন। তিনিও তো ইসলাম ধর্মাবলম্বী। কই তখন তো কোনও রকম আপত্তি ওঠেনি রোশন পরিবার থেকে! তাহলে আমার এবং সুনয়নার সম্পর্ক নিয়ে এখন কেন এত আপত্তি তাঁদের!” 

[আরও পড়ুন: চেন্নাইয়ে খরা পরিস্থিতি, চিন্তার ভাঁজ হলিউড অভিনেতা লিওনার্দোর কপালেও ]

উল্লেখ্য, দিন কয়েক আগে বলিমহলে কান পাতলেই শোনা যেত, বাইপোলার ডিজঅর্ডারে ভুগছেন হৃতিকের বোন সুনয়না। শোনা গিয়েছিল, মাদকাসক্ত সুনয়না নাকি মানসিক অবসাদের শিকার৷ সুস্থ হয়ে ওঠার জন্য রিহ্যাবেও যেতে হয়েছে তাঁকে। কিন্তু সেই জল্পনার আঁচে জল ঢেলেছিলেন সুনয়না স্বয়ং৷ টুইটে স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন যে তাঁর কোনও সমস্যা নেই৷ এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের খবরের শিরোনামে আসেন সুনয়না৷

The post রুহেল বিবাহিত, তাই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে অমত বাবা রাকেশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement