shono
Advertisement
Dev

'টলিউডের শাহরুখ!', রুক্মিণীর বার্থডে পার্টিতে পনিটেল বাঁধা লুকে বাজিমাত দেবের

জন্মদিনের পার্টিতে নজর কাড়ল দেব-রুক্মিণীর খুনসুটি!
Published By: Sandipta BhanjaPosted: 10:29 AM Jun 28, 2024Updated: 03:39 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ হিসেবে হ্যাটট্রিক করে রাজনীতিতে ফের নয়া ইনিংস শুরু করেছেন সদ্য দেব। বুধবারই পার্লামেন্টে তৃতীয়বার সাংসদ হিসেবে শপথ নিলেন। আর শহরে ফিরেই বিশেষ বান্ধবীর জন্মদিনের রাতপার্টিতে হাজির সুপারস্টার সাংসদ। নতুন লুকেও দেখা গেল সুপারস্টার সাংসদ দেবকে (Dev)।

Advertisement

রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) জন্মদিনের পার্টি থেকে ফাঁস হওয়া ছবিতে দেবকে দেখা গেল পনিটেল বাঁধা লুকে। যা দেখে ভক্তরা বলছেন, "টলিউডের শাহরুখ খান।" বলিউডের বাদশাও পনিটেল বাঁধা লুকে ফ্রেমবন্দি হয়েছেন বারবার। এবার লম্বা চুলে দেবকে দেখে অনুরাগীরাও সেকথাই মনে করিয়ে দিলেন। 'খাদান' সিনেমার জন্যই চুল বড় করেছেন দেব। আর তাতেই নয়া হেয়ারস্টাইলে ধরা দিয়েছেন সম্প্রতি সুপারস্টার সাংসদ। রুক্মিণীর জন্মদিনের পার্টিতেও পনিটেল বাঁধা লুকে দেখা গেল দেবকে। অনুরাগীরা তাঁর এই হেয়ারস্টাইলের প্রশংসাও করেছেন। জন্মদিনের রাতপার্টি থেকে ফাঁস হওয়া ছবিতে দেবকে দেখা গেল পরনে দুধ সাদা পোশাক। লাল লং গাউনে পাশেই দাঁড়িয়ে 'বার্থডে গার্ল'। তবে নজর কাড়ল দেব-রুক্মিণীর খুনসুটির মুহূর্ত। আবার রুক্মিণীর মায়ের সঙ্গে আদুরে ছবিও পোস্ট করলেন সুপারস্টার। অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন দেবের মা-ও।  

২৭ জুন ছিল রুক্মিণী মৈত্রর জন্মদিন। এদিন সন্ধেবেলা অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ অদেখা সফরনামার ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ-অভিনেতা। সেই পোস্টে তাঁকে 'সেরা ট্রাভেল পার্টনার' বলেও সম্বোধন করতে দেখা গিয়েছে দেবকে। তবে তাঁদের ঘুরতে যাওয়ার ছবি দেখে নেটপাড়ার একাংশের আবদার- ‘অনেক হয়েছে, এবার বিয়েটা করুন তো।’ রুক্মিণীর সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছেন দেব। যে ক্যামেরাবন্দি মুহূর্তগুলো এতদিন শুধু ব্যক্তিগতই রেখেছিলেন একে-অপরে। অভিনেত্রীর জন্মদিনে ভালোবাসার সেই আগল উন্মুক্ত করে দিলেন। অনুরাগীরাও দেখল দেব-রুক্মিণীর সফরনামা।

[আরও পড়ুন: রুক্মিণীর জন্মদিনে অদেখা সফরনামা ফাঁস দেবের, নেটপাড়ার ফোড়ন, ‘এবার বিয়েটা করুন তো!’]

এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটালেন রুক্মিণী মৈত্র। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক শপিং মলে বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে দেখলেন তাঁর সাম্প্রতিক ছবি ‘বুমেরাং’। এই ছবি ইতিমধ্যেই সুপারহিট বক্স অফিসে। এমনকী, শিশুরা পছন্দ করেছে রুক্মিণীর রোবট অবতার। শুধু তাই নয়, খুদেদের উপহারও দেন অভিনেত্রী। আর রাতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেন তিনি। সেখানেই পনিটেল বাঁধা লুকে নজর কাড়লেন দেব।

[আরও পড়ুন: অভিনয়ের অবিনশ্বর ঈশ্বর অমিতাভ, ‘কাল্কি’তে বিগ বি-র পারিশ্রমিক কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রুক্মিণীর বার্থডে পার্টিতে পনিটেল বাঁধা লুকে বাজিমাত সুপারস্টার সাংসদ দেবের।
  • অনুরাগীরা তাঁর এই হেয়ারস্টাইলের প্রশংসাও করেছেন।
  • নজর কাড়ল দেব-রুক্মিণীর খুনসুটির মুহূর্ত।
Advertisement