shono
Advertisement
Intimacy Tips for Men

এই ৫ জিনিসে মন দিন, নিজে থেকেই সঙ্গমে রাজি হবে মেয়েরা!

৪ নম্বর পয়েন্টটা অবশ্যই পড়ুন।
Published By: Akash MisraPosted: 08:15 PM Aug 07, 2024Updated: 08:15 PM Aug 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচলিত রয়েছে মেয়েদের মন নাকি বোঝা বেশ কঠিন। এমনকী, সোশাল মিডিয়ায় নানা মিম ঘুরে বেড়ায় মেয়েদেরকে বোঝার জন্য। তবে বিশেষজ্ঞরা বলেন, একটু চোখ-কান খোলা রাখলেই সহজেই বোঝা যায়, নারী কখন আদর চাইছেন, কখন চাইছেন না। তার জন্য নজর রাখতে হয় গোটা একটা দিন!

Advertisement

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্য়ালয়ে এই নিয়ে একটি গবেষণা করা হয়েছে। যেখানে অংশ নিয়েছিলে প্রায় শতাধিক নানা বয়সের নারীরা। এই রিসার্চেই উঠে এসেছে বেশ কিছু তথ্য। যেখানে ফাঁস হয়েছে নারীদের মনের গোপন ইচ্ছে। যা কিনা পুরুষদের অবশ্য়ই জানা উচিত।

তা কীভাবে বুঝবেন, একজন নারী সঙ্গমের জন্য তৈরি?

১) গবেষণা বলছে, যে নারীর সঙ্গমের ইচ্ছে হবে, তাঁর সেই ইচ্ছে জাগা শুরু হবে দিনের শুরু থেকেই। নানা অজুহাতে মেয়েরা যৌনতা নিয়ে গল্প করবেন। শুধু তাই নয়, গোপনে হয়তো নীল ছবির দিকেও নজর রাখবেন আপনার সঙ্গী।

২) নারীর মনে যেদিন সঙ্গমের ইচ্ছে তিনগুণ হবে। সেদিন লক্ষ্য রাখবেন, অল্প পোশাক পরে আপনার সামনে দিয়ে ঘুরপাক খাবে। শুধু তাই নয়, নজর রাখবেন, তাঁরা নিশ্চয়ই অনলাইন শপিংয়ে খোলামেলা পোশাক অর্ডার করবে। যা কিনা মূলত সঙ্গমকে উসকে দিতে কাজে লাগে। 

[আরও পড়ুন: ‘তুমি মেডেলের উর্ধ্বে! সোনার মেয়ে’, বিধ্বস্ত ভিনেশ ফোগাটের পাশে আলিয়া, করিনা, ফারহানরা]

৩) গবেষণা বলছে, গোটা দিনই নারীর স্বর অন্যান্য দিনের তুলনায় মৃদু হবে। চোখ হবে ঢুলুঢুলু। যেন একটা মায়া জড়ানো। ঘুম ঘুম। তাঁদের আদবকায়দাও একটা ছন্নছাড়া ভাব থাকবে।

৪) গবেষকরা মনে করছেন, সঙ্গমের ইচ্ছে জাগলে, নারীরা তাঁদের পুরুষ সঙ্গীর মন খুশি করার জন্য নানা কিছু করবেন। ভালো ভালো খাবার বানাবেন, গান শোনাবেন কিংবা একসঙ্গে সময় কাটানোর নানা প্ল্যানও তৈরি করবেন। তাই ব্য়াপারটা নজরে রাখুন।

৫) লক্ষ্য রাখবেন। এদিন স্নানঘরে একটু বেশি সময় কাটাবেন নারীরা। নিজেকে আরও বেশি পরিচ্ছন্নও করবেন। শুধু তাই নয়, স্নান শেষে নিজের গায়ে সুগন্ধীও ছড়াবেন। বিশেষজ্ঞরা বলছেন, আসলে এসবই প্রিয় পুরুষকে উসকে দেওয়ার নানা হাতিয়ার।

ছবি: প্রতীকী

সবশেষে গবেষকরা জানিয়েছেন, নারীভেদে এই আচার-আচরণ আলাদা হতে পারে। এমনকী, অনেক সময় খোলামেলা ভাবেও প্রস্তাব আসতে পারে। সঙ্গে বলে রাখা দরকার, এসব টিপস একান্তই গবেষণার ফল। পুরো বিষয়টা কিন্তু ব্যক্তিগত ইচ্ছে ও ভাবনার উপর নির্ভর করে।

[আরও পড়ুন: বাংলাদেশে আক্রান্ত সংখ্যালঘুরা! ‘মোমবাত্তিওয়ালা বুদ্ধিজীবী কৌশিক-অপর্ণারা চুপ কেন?’, খোঁচা তথাগতর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এদিন স্নানঘরে একটু বেশি সময় কাটাবেন নারীরা।
  • তার জন্য নজর রাখতে হয় গোটা একটা দিন।
Advertisement