shono
Advertisement
Anwar Ali

ইস্টবেঙ্গলের জার্সিতে খেলবেন আনোয়ার! কী বলছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি?

আনোয়ার নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি পিএসসি।
Published By: Anwesha AdhikaryPosted: 12:23 AM Sep 19, 2024Updated: 12:26 AM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনোয়ার আলিকে ইস্টবেঙ্গলের জার্সিতে মাঠে দেখার সম্ভাবনা ক্রমেই উজ্জ্বল হচ্ছে। সূত্রের খবর, তারকা ডিফেন্ডারকে আপাতত একটি অন্তর্বর্তী নির্দেশ দিতে পারে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। তাঁর শাস্তি নিয়ে যেহেতু এখনও পর্যন্ত পিএসসি কোনও সিদ্ধান্ত নিতে পারেনি, তাই অন্তর্বর্তী নির্দেশ দেওয়া হতে পারে সদ্য সই করা ডিফেন্ডারকে। উল্লেখ্য, বুধবার আনোয়ার ইস্যুতে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল পিএসসির। কিন্তু এই ইস্যুতে আরও একটি শুনানি হবে বলে সূত্রের খবর।

Advertisement

প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে আনোয়ার আলি মামলার শুনানি হয় মঙ্গলবার। আনোয়ারকে নিয়ে বৈঠক হওয়ার কথা ছিল গত শনিবারই। কিন্তু সেদিনের বৈঠক শুরু হলেও সম্পূর্ণ করা যায়নি। এরপর পরবর্তী বৈঠকের দিন স্থির হয়েছিল মঙ্গলবার। সেই মতো আনোয়ারের মামলার শুনানি হয়। আনোয়ার, ইস্টবেঙ্গল, দিল্লি এফসি ও মোহনবাগানের আইনজীবীরা ছিলেন এই শুনানির সময়। পিএসসি সদস্যরা সব পক্ষের কথা আবার শোনেন, তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি তাঁরা। বুধবার চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর কথা ছিল।

কিন্তু বুধবারও আনোয়ার নিয়ে স্পষ্টভাবে কোনও সিদ্ধান্ত জানায়নি পিএসসি। আনোয়ারকে শাস্তি দেওয়া হবে কিনা, কতটা শাস্তি দেওয়া হবে, সমস্ত বিষয় নিয়ে আগামী দিনে আরও একটি শুনানি হবে। তবে সেই শুনানির দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। তবে সূত্রের খবর, খানিকটা স্বস্তি পেতে চলেছেন আনোয়ার এবং লাল-হলুদ ব্রিগেড। চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আনোয়ারকে ইস্টবেঙ্গলের জার্সিতে খেলার অনুমতি দিয়ে একটি অন্তর্বর্তী নির্দেশ দেওয়া হতে পারে বলে পিএসসি সূত্রের খবর।

উল্লেখ্য, কিছুদিন আগে, এই প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি আনোয়ারকে চার মাসের নির্বাসন দিয়েছিল। সঙ্গে ১২ কোটি ৯০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছিল আনোয়ার, ইস্টবেঙ্গল ও দিল্লি এফসিকে। একই সঙ্গে তাঁকে পছন্দমতো ক্লাবে সই করার অনুমতি দিয়েছিল। এরপর দিল্লি উচ্চ আদালত প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সেই সিদ্ধান্তের উপর স্থগিতাদেশ দিয়েছিল। তারপর ফের আনোয়ারকে নিয়ে বৈঠকে বসেছেন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির কর্তারা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে আনোয়ার আলি মামলার শুনানি হয় মঙ্গলবার। আনোয়ারকে নিয়ে বৈঠক হওয়ার কথা ছিল গত শনিবারই।
  • আনোয়ারকে শাস্তি দেওয়া হবে কিনা, কতটা শাস্তি দেওয়া হবে, সমস্ত বিষয় নিয়ে আগামী দিনে আরও একটি শুনানি হবে। তবে সেই শুনানির দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি।
  • চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আনোয়ারকে ইস্টবেঙ্গলের জার্সিতে খেলার অনুমতি দিয়ে একটি অন্তর্বর্তী নির্দেশ দেওয়া হতে পারে বলে পিএসসি সূত্রের খবর।
Advertisement