shono
Advertisement

জানেন, গ্রাহকদের ফ্রি ডেটা পরিষেবা দিতে গিয়ে কত ক্ষতি হয়েছে Jio-র?

ঠিক কত টাকা ক্ষতি হল সংস্থার জেনে নিন। The post জানেন, গ্রাহকদের ফ্রি ডেটা পরিষেবা দিতে গিয়ে কত ক্ষতি হয়েছে Jio-র? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:27 AM Apr 25, 2017Updated: 02:36 PM Aug 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মপ্রকাশের পর থেকেই ভোডাফোন, এয়ারটেলের মতো সার্ভিস প্রোভাইডারদের বিপাকে ফেলে চলেছে রিলায়েন্স জিও। একের পর এক দুর্দান্ত অফার। বিনামূল্যে ইন্টারনেট থেকে ফোন করার সুবিধা দিয়ে এখন গোটা ভারতে নিজেদের বাজার ধরে ফেলেছে মুকেশ আম্বানির সংস্থাটি। কিন্তু জনপ্রিয়তা থেকে গ্রাহক সংখ্যা বৃদ্ধি সত্ত্বেও লাভের মুখ দেখেনি সংস্থাটি। গত আর্থিক বছরের শেষ ছ’মাসে ক্ষতিই হয়েছে তাঁদের।

Advertisement

[নাইটদের কাছে শোচনীয় হার, সোশ্যাল মিডিয়ায় খোরাক কোহলিরা]

জিও-র তরফ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয়েছে, ১ অক্টোবর থেকে ৩১ মার্চ পর্যন্ত ২০১৬-১৭ আর্থিক বছরের শেষ ছ’মাসে সংস্থাটির ক্ষতি হয়েছে ২২.৫ কোটি টাকা। পাশাপাশি ২.২৫ কোটি থেকে আয় কমে দাঁড়িয়েছে ৫৪ লক্ষ টাকা। এদিকে, চলতি আর্থিক বছর থেকেই অবশ্য আয় করার উদ্দেশ্য নিয়েছে সংস্থাটি। ফ্রি পরিষেবার বদলে শুরু করেছে গ্রাহকদের কাছ থেকে টাকা নিয়েছে তাঁরা। সংস্থার আশা এই পদক্ষেপের ফলে আগামীদিনে লাভের মুখ দেখবে তাঁরা।

[কল্পনা চাওলার চরিত্রেই বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা!]

সংস্থার তরফ থেকে আরও বলা হয়েছে, ইতিমধ্যে জিও প্রাইম মেম্বারশিপ অফারের সাহায্যে সংস্থার সদস্য হয়েছেন ৭ কোটি ২০ লক্ষ গ্রাহক। ট্রাইয়ের কড়া নির্দেশে সামার সারপ্রাইজ অফার তুলে নিলেও গ্রাহকদের জন্য নিয়ে এসেছিল জিও ‘ধন ধনা ধন অফার’। যেখানে ৩০৯ টাকায় মিলবে ৮৪ জিবি ডেটা।নতুন এই প্ল্যান অনুযায়ী, জিও প্রাইম সাবস্ক্রাইবাররা ৮৪ দিনে পাবেন ৮৪ জিবি ডেটা। তার জন্য রিচার্জ করতে হবে ৩০৯ টাকার। যদি কেউ ৫০৯ টাকা রিচার্জ করবেন, তবে তিনি পাবেন ৮৪ দিনে ১৬৮ জিবি ডেটা। অর্থাৎ যথাক্রমে ১ জিবি ও ২ জিবি করে ডেটা এই দুটি প্ল্যানে মিলছে প্রতিদিন। পাশাপাশি ভয়েস কল, এসএমএস আনলিমিটেড।

[8৫-এ পা শচীনের, জন্মদিনে রইল মাস্টার ব্লাস্টারের কিছু অজানা তথ্য]

The post জানেন, গ্রাহকদের ফ্রি ডেটা পরিষেবা দিতে গিয়ে কত ক্ষতি হয়েছে Jio-র? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement