shono
Advertisement
Subhrojit Saha

'নয়নতারা' ধারাবাহিকের 'সমুদ্র' শুভ্রজিৎ সাহার বিয়ে! পাত্রী কে?

ছোটপর্দার নায়িকার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক।
Published By: Suparna MajumderPosted: 11:03 AM Jun 23, 2024Updated: 11:03 AM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে তুমুল চর্চা। রবিবারই দুজনের চার হাত এক হবে বলে খবর। সেই উপলক্ষ্যেই সেজে উঠেছে, শত্রুঘ্ন সিনহার বাড়ি 'রামায়ণ'। এদিকে বাংলার টেলিপাড়ায় অন্য বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের এলিজেবল ব্যাচেলর শুভ্রজিৎ সাহা (Subhrojit Saha)। পাত্রী ইন্ডাস্ট্রিরই একজন।

Advertisement

কাকে মন দিলেন শুভ্রজিৎ? তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। 'অষ্টমী' সিরিয়ালের অন্যতম অঙ্গ। শোনা যাচ্ছে, চলতি বছরই আইনি বিয়ে সেরে ফেলবেন শুভ্রজিৎ ও প্রিয়াঙ্কা। সূত্রের খবর মানলে, অক্টোবর মাসেই সইসাবুদ হয়ে যাবে। একই সঙ্গে হবে আশীর্বাদ ও বাগদান পর্ব। তার পর আনুষ্ঠানিক বিয়ের পরিকল্পনা। আর তাঁর জন্য আগামী বছরের কোনও তারিখ বেছে নেওয়া হবে দুই পরিবারের পক্ষ থেকে।

[আরও পড়ুন: কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? জানালেন সংখ্যাতত্ত্ববিদ]

বহুদিন ধরে বাংলার সিরিয়ালের অঙ্গ প্রিয়াঙ্কা। 'খড়কুটো' ধারাবাহিকে 'চিনি'র চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। অন্যদিকে 'রাখিবন্ধন' সিরিয়ালের মাধ্যমে টেলিপাড়ার সফর শুরু করেন শুভ্রজিৎ। ধারাবাহিকে বন্ধনের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। এর পর 'করুণাময়ী রাণী রাসমণি' সিরিয়ালে শুভ্রজিৎ অভিনয় করেন যদুনাথের চরিত্রে। বর্তমানে সান বাংলার 'নয়নতারা' সিরিয়ালে সমুদ্রের চরিত্রে দেখা যাচ্ছে শুভ্রজিৎকে।

সংবাদমাধ্যমের পক্ষ থেকে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে কোনও আপত্তি করেননি প্রিয়াঙ্কা। জানান, অভিনয় সূত্রেই তাঁর ও শুভ্রজিতের আলাপ। আর এই আলাপ বহুদিনের। সোশাল মিডিয়াতেও একাধিক ছবি রয়েছে দুজনের। তবে বিয়ে নিয়ে এখনই কিছু বিস্তারিত বলতে চান না অভিনেত্রী। সময় হলেই সমস্ত কিছু জানাতে চান তিনি। সেই সময় খুব শিগগিরিই আসুক, এমনই কামনা তারকা যুগলের অনুরাগীদের।

[আরও পড়ুন: ২৩ জুন থেকে ২৯ জুন পর্যন্ত Horoscope: প্রাপ্তিযোগ না সঞ্চয়ে ব্যাঘাত? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা যাচ্ছে, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের এলিজেবল ব্যাচেলর শুভ্রজিৎ সাহা।
  • পাত্রী ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। 'অষ্টমী' সিরিয়ালের অন্যতম অঙ্গ।
Advertisement