shono
Advertisement

রাতভর চলল তল্লাশি, উত্তরকাশীর বাস দুর্ঘটনায় উদ্ধার ২২টি দেহ

দেখুন সেই মর্মান্তিক ভিডিও- The post রাতভর চলল তল্লাশি, উত্তরকাশীর বাস দুর্ঘটনায় উদ্ধার ২২টি দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:54 AM May 24, 2017Updated: 04:24 AM May 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশ থেকে ২৯ জন পূন্যার্থী নিয়ে রওনা দিয়েছিল বাসটি। উত্তরাকাশী হয়ে যাওয়ার কথা ছিল গঙ্গোত্রীতে। কিন্তু যাওয়া আর হয়ে উঠল না কারও। উত্তরাখণ্ডের ধরাসুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে গেল বাস। ২৯ জনের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ২২ জনই।

Advertisement

 

[খিদিরপুরের ফাইভ স্টার মার্কেটে ভয়াবহ আগুন, প্রচুর ক্ষয়ক্ষতির সম্ভাবনা]

রাতভর তল্লাশি চালিয়ে পাহাড়ি নদী থেকে এখনও পর্যন্ত ২২টি মৃতদেহ উদ্ধার করতে পেরেছে ইন্দো-টিবেটিয়ান বর্ডার পুলিশ (ITBP)। বাকিদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। আহতদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

 

#WATCH: Rescue ops by ITBP personnel near Uttarakhand’s Dharasu, where bus carrying 29 pilgrims from MP, fell into river;22 bodies recovered pic.twitter.com/I54Ucd6op3

— ANI (@ANI_news) May 23, 2017

মর্মান্তিত এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। মঙ্গলবারই তিনি মৃতদের পরিবার পিছু দু’ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। ইতিমধ্যেই মৃতদের পরিবার পিছু ১ লক্ষ টাকা ও আহতদের প্রত্যেককে ৫০,০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং। প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ড থেকেও নিহতদের জন্য ২ লক্ষ টাকা ও আহতদের ৫০,০০০ টাকা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে পিএমও’র তরফে।

[কাল ফাইনাল খেলবে বিজেপিই, লালবাজার অভিযান নিয়ে হুঁশিয়ারি দিলীপের]

মৃতদেহগুলি তাঁদের পরিবার পরিজনকে ফিরিয়ে দেওয়ার জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করছে রেলমন্ত্রক। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর অনুরোধেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন রেলমন্ত্রী সুরেশ প্রভু।

 

[সিথির সিঁদুর না স্যানিটারি ন্যাপকিন, কোনটি করমুক্ত হওয়া বেশি প্রয়োজন?]

The post রাতভর চলল তল্লাশি, উত্তরকাশীর বাস দুর্ঘটনায় উদ্ধার ২২টি দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement