shono
Advertisement
RG Kar Incident

এবার শাহের দ্বারস্থ অভয়ার বাবা-মা, দেখা করতে চেয়ে পাঠালেন চিঠি

মঙ্গলবার সকালে মৃত চিকিৎসকের বাবা অমিত শাহকে একটি মেল করেন। সেখানেই নিজেদের পরিস্থিতি তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার আর্জি জানিয়েছেন তিনি।
Published By: Tiyasha SarkarPosted: 12:26 PM Oct 22, 2024Updated: 02:30 PM Oct 22, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও অর্ণব দাস: এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্বারস্থ অভয়ার বাবা-মা। মঙ্গলবার সকালে মৃত চিকিৎসকের বাবা অমিত শাহকে একটি মেল করেন। সেখানেই নিজেদের অসহায়তা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার আর্জি জানিয়েছেন তিনি।

Advertisement

আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। অভয়ার সুবিচার-সহ একাধিক দাবিতে আন্দোলন চালাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। অনশন উঠলেও আগামী শনিবার গণ কনভেশনের ডাক দেওয়া হয়েছে তাঁদের তরফে। এই পরিস্থিতিতে নিজেদের অসহায় পরিস্থিতি তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হলেন অভয়ার বাবা-মা। মঙ্গলবার সকালে মৃতার বাবা অমিত শাহকে মেল করেন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এর পাশাপাশি মেয়ের মৃত্যুর পরবর্তীতে তাঁদের যে মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে তা তুলে ধরেন। দেখা করতে চেয়ে অমিত শাহের সময় চান তিনি। যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী, এ বিষয়ে এখনও শাহের দপ্তর থেকে কোনও জবাব মেলেনি।

প্রসঙ্গত, গত ৮ আগস্ট, নাইট শিফট ছিল আর জি করের তরুণী চিকিৎসকের। পরদিন সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয় তরুণী চিকিৎসককে। এই ঘটনার তদন্তে নেমে কলকাতা পুলিশ সঞ্জয় রায়কে গ্রেপ্তার করে। গত ১৩ আগস্ট কলকাতা হাই কোর্টের নির্দেশে ঘটনার তদন্তভার নেয় সিবিআই। তদন্ত শুরু করার পর সঞ্জয়কে নিজেদের হেফাজতে নেয় সিবিআই। কিন্তু এ পর্যন্ত এই মামলায় আর বড় কোনও ব্রেক থ্রু দেখাতে পারেনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্বারস্থ অভয়ার বাবা-মা।
  • মঙ্গলবার সকালে মৃত চিকিৎসকের বাবা অমিত শাহকে একটি মেল করেন।
  • সেখানেই নিজেদের পরিস্থিতি তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার আর্জি জানিয়েছেন তিনি।
Advertisement