shono
Advertisement
RG Kar Medical College & Hospital

বাড়িতে CBI তল্লাশির পর সিজিওতে সন্দীপ, নিজামে ফের দেবাশিস সোম

আর জি কর কাণ্ডের দুর্নীতি ইস্যুতে অ্যাকশন মোডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একটি হলুদ রংয়ের ফাইল হাতে সিবিআই দপ্তরে ঢুকতে দেখা যায় সন্দীপকে। এই নিয়ে দশম দিনে সিবিআই দপ্তরে পৌঁছলেন আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ।
Published By: Sayani SenPosted: 10:10 AM Aug 26, 2024Updated: 10:32 AM Aug 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে সিবিআই তল্লাশির পরদিনই ফের সিজিও কমপ্লেক্সে সন্দীপ ঘোষ। সোমবার সকালে একটি হলুদ রংয়ের ফাইল হাতে সিবিআই দপ্তরে ঢুকতে দেখা যায় তাঁকে। এই নিয়ে দশম দিনে সিবিআই দপ্তরে পৌঁছলেন আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ। এদিকে, রবিবারের পর সোমবার নিজাম প্যালেসে দেবাশিস সোম। গতকাল তাঁর বাড়িতে সিবিআই তল্লাশি চালানোর পর নথি নিয়ে সস্ত্রীক দেবাশিস নিজামে গিয়েছিলেন। প্রায় ঘণ্টাচারেক ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলেই খবর।

Advertisement

আর জি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকেই নজরে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ভুরিভুরি। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির অভিযোগে কলকাতা হাই কোর্টে মামলা করেন প্রাক্তন সুপার আখতার আলি। ওই মামলায় নাম ছিল হাসপাতালের ফরেনসিক ডেমনস্ট্রেটর দেবাশিস সোম। ওই ঘটনায় হাই কোর্টের নির্দেশে তদন্তভার পেয়েছে সিবিআই। তার পরই অ্যাকশন মোডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কারণ, সিবিআই সূত্রে খবর, তরুণী চিকিৎসকের হত্যাকাণ্ডের নেপথ্যে 'বৃহত্তর ষড়যন্ত্র' দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: কেরালা চলচ্চিত্র অ্যাকাডেমি থেকে পদত্যাগ রঞ্জিতের! শ্রীলেখার হেনস্তার অভিযোগের জের?]

সে কারণেই রবিবার প্রায় ১২ ঘণ্টা সন্দীপ ঘোষের বেলেঘাটার বাড়িতে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। সেখান থেকে বেশ কিছু নথিপত্র হাতে রাত সাড়ে আটটা নাগাদ বেরতে দেখা যায় তদন্তকারীদের। আর ঠিক তার পরদিনই ফের সিজিও কমপ্লেক্সে সন্দীপ। এই নিয়ে দশমবার সিজিওতে গেলেন তিনি। এদিকে, সিবিআই স্ক্যানারে দেবাশিস সোমও। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ফরেনসিক বিভাগের ডেমনস্ট্রেটর দেবাশিস সোমের বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই আখতার আলি। তাঁর দাবি, সন্দীপের 'ঘনিষ্ঠ' হওয়ায় দেবাশিসও সমানভাবে আর্থিক দুর্নীতি কাণ্ডে যুক্ত। রবিবার তাঁর কেষ্টপুরের বাড়িতে প্রায় টানা ৮ ঘণ্টা তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। এর পর বিকেল চারটে নাগাদ নথিপত্র নিয়ে নিজের গাড়ি চড়ে সস্ত্রীকে দেবাশিস পৌঁছন নিজাম প্যালেসে। সেখানে প্রায় ঘণ্টা চারেক তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর আবারও সোমবার সকাল ১০টা নাগাদ নিজাম প্যালেসে পৌঁছন দেবাশিস।

[আরও পড়ুন: কাঠ কুড়োতে গিয়ে গণধর্ষণ-খুনের শিকার বধূ! বিষ্ণুপুরের জঙ্গল উদ্ধার অর্ধনগ্ন দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের দুর্নীতি ইস্যুতে অ্যাকশন মোডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।
  • বাড়িতে CBI তল্লাশির পর সিজিওতে সন্দীপ ঘোষ।
  • নিজাম প্যালেসে ফের ফরেনসিক বিভাগের ডেমনস্ট্রেটর দেবাশিস সোম।
Advertisement