shono
Advertisement

অভিশপ্ত ১৪জুন! সুশান্তের সঙ্গে ভিডিও পোস্ট রিয়ার, ‘বিহারে আয়, দেখে নেব’, এল হুমকি

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে অদেখা ভিডিও শেয়ার করে নিন্দার মুখে রিয়া চক্রবর্তী।
Posted: 06:07 PM Jun 14, 2023Updated: 04:38 PM Jun 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে অদেখা আদুরে ভিডিও শেয়ার করেছেন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। অভিনেত্রীর সেই বিশেষ ইনস্টা পোস্ট নিয়ে এখন সরগরম নেটপাড়া।

Advertisement

অভিশপ্ত ১৪ জুন। ২০২০ সাল থেকে ২০২৩। তিন তিনটে বছর পেরিয়ে গেল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। যাঁর রহস্যজনক মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। বলিউডেও কম কাটাছেঁড়া, কাদা ছোড়াছুঁড়ি চলেনি! এবার অভিনেতার মৃত্যুবার্ষিকীতে ভিডিও শেয়ার করে কটাক্ষের পাশাপাশি হুমকিও খেলেন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী।

সুশান্তের মৃত্যুর পর মাদককাণ্ডে জড়িয়ে ৩ মাস শ্রীঘরে কাটিয়েছেন রিয়া। অভিনেত্রীর দাবি, মিথ্যে মামলা সাজিয়ে ফাঁসানো হয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়া ট্রায়ালের শিকারও হতে হয়েছিল রিয়াকে। গোটা দেশ ফুঁসে উঠেছিল তাঁর উপর। মুম্বইয়ে বাস করা মধ্যবিত্ত বাঙালি পরিবারকে কম কটুক্তি সহ্য করতে হয়নি। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেসব অতীত হলেও রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত-অনুরাগীদের রাগ ছাই চাপা আগুনের মতোই আজও বিরাজমান। আর তার প্রমাণ মিলল অভিনেত্রীর শেয়ার করা ভিডিও পোস্টের কমেন্ট বক্সে।

[আরও পড়ুন: জবরদস্তি শাহরুখের গালে চুমু মহিলার! ‘জেলে ভরা হোক ওকে…’, উঠল দাবি]

সুশান্তের সঙ্গে রোম্যান্টিক ভিডিও শেয়ার করে আবারও নেটপাড়ার কটাক্ষের শিকার রিয়া চক্রবর্তী। যদিও নেটিজেনদের একাংশ অভিনেত্রীর পিঠ চাপড়েছেন। তবে নেটপাড়ার নীতিপুলিশেরা রিয়াকে কটুক্তি করতে ছাড়েননি। কেউ বললেন, ‘অত ভালবাসিস তো বিহারে আয়, দেখে নেব।’ আবার কারও মন্তব্য, ‘লোকজনকে বোকা ভাবা বন্ধ করো।’ কেউ কেউ আবার বলছেন, ‘তুমি সুশান্ত সিং রাজপুতকে সরিয়ে দিলেও আমাদের মন থেকে সরাতে পারোনি।’

[আরও পড়ুন: ‘সাথী’র বিজয় থেকে টলিউডের ‘বস’! ইন্ডাস্ট্রিতে ২১ বছর কাটিয়ে আবেগঘন জিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement