shono
Advertisement

Breaking News

দুর্ঘটনার পরে প্রথমবার গোটা ম্যাচ খেললেন পন্থ, কতটা ফিট তিনি?

পন্থকে নিয়ে প্রত্যাশার পারদ চড়তে শুরু করে দিয়েছে।
Posted: 07:49 PM Feb 20, 2024Updated: 07:49 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে নিয়ে চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ। আসন্ন আইপিএলে (IPL) কি খেলবেন তিনি, এমন জল্পনাও শুরু হয়ে গিয়েছে। সেই ঋষভ পন্থ (Rishabh Pant) বেঙ্গালুরুর কাছে আলুরে একটি গা ঘামানোর ম্যাচে নামেন। ভয়ংকর সেই দুর্ঘটনার পরে প্রথমবার খেলতে নামেন পন্থ।
বাঁ হাতি পন্থের খেলা দেখে প্রত্যক্ষদর্শীদের মনে হয়েছে, দুর্ঘটনার আগে ঠিক যেমন ছন্দে ছিলেন, এখনও ঠিক তেমনই রয়েছেন। ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী, আসন্ন আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলকে নেতৃত্ব দেবেন পন্থ। 

Advertisement

[আরও পড়ুন: কাঁদিয়েছিলেন মারাদোনাকেও, প্রয়াত নব্বই বিশ্বকাপের জার্মান নায়ক]

বোর্ড সূত্র থেকে জানা যাচ্ছে, মেগা টুর্নামেন্টে কেবলমাত্র ব্যাটার হিসেবেই খেলবেন তিনি। উইকেটকিপিং করবেন অন্য কেউ। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন পন্থ। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পন্থের জন্য চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছিল লন্ডনে। পথ দুর্ঘটনার ১৫ মাস পরে পন্থের খেলতে নামা ভারতীয় ক্রিকেটভক্তদের জন্য সুখবর বলেই মনে করা হচ্ছে। দিল্লি ক্যাপিটালসের ভক্তদের জন্যও ভালো খবর বলেই মনে করা হচ্ছে।
উল্লেখ্য, ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল। লোকসভা নির্বাচন থাকলেও মেগাটুর্নামেন্ট দেশের বাইরে হবে না বলেই জানিয়েছেন আইপিএলের চেয়ারম্যান অরুণ ধূমল। 

 

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতকে ক্যাপ্টেন করা কি সঠিক সিদ্ধান্ত? জবাব দিলেন সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement