shono
Advertisement

গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও

প্রেমের রঙেই কাছাকাছি দুই তারকা।
Posted: 12:14 PM Mar 07, 2023Updated: 12:14 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার রং সবচেয়ে গাঢ়। মনকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে। এই ভালবাসাই কাছে নিয়ে এল আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীকে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’তে (Fatafati) জুটি বেঁধেছেন দু’জনে। দোলের দিনই প্রকাশ্যে এসেছে ছবির নয়া ভিডিও। আবার তাতেই ভালবাসার রঙে রঙিন হয়েছেন নায়ক-নায়িকা।

Advertisement

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত সিনেমার নতুন এই ভিডিওয় বারান্দায় দাঁড়িয়ে থাকা ঋতাভরীর গালে লাল ও হলুদ রং মাখিয়ে দেন আবির (Abir Chatterjee)। জানান দোলের শুভেচ্ছা। এবার ঋতাভরীর পালা। হাত দিয়ে নয় গালে গাল ঠেকিয়ে আবিরকে রাঙিয়ে দেন অভিনেত্রী। মিষ্টি এই ভিডিও আপলোড করেই উইন্ডোজ প্রোডাকশনের পক্ষ থেকে দোলের শুভেচ্ছা জানানো হয়েছে। ভিডিওর শেষে লেখা হয়েছে, “রঙের উৎসব কাটুক ফাটাফাটি।”

[আরও পড়ুন: ‘তোমার জন্য সব পারি…’, হোলির শুভেচ্ছা জানিয়ে জ্যাকলিনকে প্রেমপত্র ‘ঠগবাজ’ সুকেশের]

একটু বেশিই মোটা! এত্ত রোগা কেন? বড্ড বেশি লম্বা! এক্কেবারে বেটে বামন — শরীর নিয়ে কতই না ছুৎমার্গ! তা কাটাতেই আসছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’। এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে নন্দিতা-শিবপ্রসাদ জুটি প্রযোজিত ছবিটি। উইন্ডোজের প্রযোজনাতেই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ সিনেমায় অভিনয় করেন আবির। এবার দুই তারকা একসঙ্গে।

উইন্ডোজের সঙ্গে কাজ করতে বরাবর পছন্দ করেন আবির চট্টোপাধ্যায়। ‘ফাটাফাটি’র মতো সিনেমার মাধ্যমে মানুষকে বিনোদনের পাশাপাশি গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সচেতন করা যাবে বলেও মনে করেন তিনি। নতুন এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ সাজিয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: বাড়িতে একলা নাকি? শীর্ষাসনের ছবি পোস্ট করতেই মিমিকে ‘নোংরা’ প্রস্তাব নেটিজেনের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement