shono
Advertisement

পুজোয় সিঙ্গাপুরে গিয়ে বিপাকে ঋতুপর্ণা, কমপ্লেক্স থেকে চুরি ওয়ালেট

এখনও ঘটনার কিনারায় ব্যর্থ পুলিশ৷ The post পুজোয় সিঙ্গাপুরে গিয়ে বিপাকে ঋতুপর্ণা, কমপ্লেক্স থেকে চুরি ওয়ালেট appeared first on Sangbad Pratidin.
Posted: 10:44 AM Oct 21, 2018Updated: 10:44 AM Oct 21, 2018

প্রীতিকা দত্ত: চারদিন পেরিয়ে গেলেও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর ওয়াটেল-চুরির কোনও কিনারা করতে পারল না সিঙ্গাপুর পুলিশ।
উদ্দেশ্য ছিল, সপরিবার পুজো দেখা। অষ্টমীর সকালে মেয়েকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন সিঙ্গাপুরে। কিন্তু তারপরই বিপত্তি শুরু। গত বুধবার নিজেদের রিভারগেট কমপ্লেক্সের লবির সোফা থেকে চুরি গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর ওয়ালেট। যার ভিতরে সব মিলিয়ে একহাজার ডলার ক্যাশ, সমস্ত ক্রেডিট কার্ড, সিঙ্গাপুরে ঢোকার আইসি পাস, আধার কার্ড সহ-গুরুত্বপূর্ণ সব নথি ছিল। সিঙ্গাপুরের মতো দেশে সিসিটিভি-র নজর এড়িয়ে চোরের এহেন সাহস দেখে তাজ্জব অভিনেত্রী। নিজেই বলছেন, “বিরক্ত লাগছে। আইসি নম্বর ছাড়া তো কলকাতায় ফিরতে পারব না। তাছাড়া, পুলিশের কাছে সব ‘ক্লু’ দেওয়ার পরও কোনও সমাধান হচ্ছে না।”

Advertisement

[‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েল? কাস্টিংয়ে থাকতে পারে চমক]

শনিবার সিঙ্গাপুর থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত সংবাদ প্রতিদিন-কে জানালেন, “অষ্টমীর সকালে বিমানবন্দর থেকে ফিরে স্বামী সঞ্জয়ের জন্য অপেক্ষা করছিলাম। গাড়ি পার্কিং করে সঞ্জয় এলে আমরা একসঙ্গে ৩৭-তলায় আমাদের অ্যাপার্টমেন্টে যেতাম। আর্লি মর্নিং ফ্লাইট থাকায় বেশ টায়ার্ড ছিলাম। কাঁধের ব্যাগটাও ভারী ছিল। লবির সোফায় ব্যাগটা রাখি। পরে সঞ্জয়ের সঙ্গে কথা বলতে বলতে উপরে উঠে এলে ব্যাগটা সোফাতেই রয়ে যায়। লাঞ্চ করে ব্যাগ খোঁজ করতেই সোফার কথা মনে পড়ে। সঙ্গে সঙ্গে নিচে যাই। ব্যাগটা পেলাম কিন্তু ভিতরে ওয়ালেটটা উধাও।” অভিনেত্রী আরও বলেন, “লবিতে সেফটির সবরকম ব্যবস্থা আছে। সিসিটিভিও লাগানো আছে। তা সত্ত্বেও এই ঘটনা?”

স্বামীর সঙ্গে কমপ্লেক্সের ম্যানেজমেন্টের কাছে অভিযোগ করতে সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখা হয়। ফুটেজে ‘রেডমার্ট’-এর এক ডেলিভারি বয়কে লবির সোফার দিকে যেতে দেখা যায়। সিসিটিভি ফুটেজ অনুসারে, ছেলেটি ব্যাগের দিকে তিন মিনিট দাঁড়িয়েছিল। পরে সিঙ্গাপুর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজ, ছেলেটির ভেহিক্যাল নম্বরও দিয়েছেন। কিন্তু সিঙ্গাপুর পুলিশের অফিসার ঋতুপর্ণাকে জানান, এক-দু’মাসের মতো সময় লাগবে।

[স্কার্ট টেনে ধরে প্যান্টের চেন খুলেছিলেন অনু মালিক, বিস্ফোরক নির্যাতিতা]

মাঝে পুজো, উইকএন্ড পড়ে যাওয়ায় এখনও সিঙ্গাপুরের ভারতীয় দূতাবাসে কিছু জানাননি অভিনেত্রী। তবে সোমবার পর্যন্ত কোনও সমাধান সূত্র না পেলে দূতাবাসে জানাবেন বলে জানিয়েছেন তিনি। প্রয়োজনে কলকাতায় প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও যোগাযোগ করবেন। ঋতুর্পণার সঙ্গে ওয়ালেট চুরির ঘটনা এই প্রথম নয়। এর আগে একটি পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে বেঙ্গালুরু গিয়েছিলেন অভিনেত্রী। তখনও ওয়ালেট হারিয়ে ফেলেন। তাতে টাকাপয়সার সঙ্গে পাসপোর্টও ছিল। তবে কয়েক ঘণ্টার মধ্যে টাকা না পেলেও পাসপোর্টটা পেয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন ঋতুর্পণা সেনগুপ্ত।

The post পুজোয় সিঙ্গাপুরে গিয়ে বিপাকে ঋতুপর্ণা, কমপ্লেক্স থেকে চুরি ওয়ালেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement