shono
Advertisement

Breaking News

Rohit Sharma

টি-টোয়েন্টির পর কি অবসর টেস্ট-ওয়ানডে থেকেও? সোজা ব্যাটে উত্তর রোহিত শর্মার

বিশ্বজয়ের পরই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন হিটম্যান।
Published By: Arpan DasPosted: 03:46 PM Jul 15, 2024Updated: 03:46 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জয়ের পরই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। যদিও এখনও তিনি ওয়ানডে আর টেস্টদলের অধিনায়ক। সামনেই একের পর এক টুর্নামেন্ট। কিন্তু আর কতদিন ক্রিকেটবিশ্ব সাক্ষী থাকবে হিটম্যানের রাজকীয় মেজাজের? এবার নিজেই সেই উত্তর দিলেন রোহিত শর্মা।

Advertisement

২০২৫-এ রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপ। গত দুবার ফাইনালে উঠেও হারের যন্ত্রণা সহ্য করতে হয়েছে। এবার সেই মুকুট পরতে মরিয়া থাকবেন টিম ইন্ডিয়ার (India Cricket Team) সদস্যরা। সেই সঙ্গে আছে এশিয়া কাপ। আর ২০২৭-এ ওয়ানডে বিশ্বকাপ। আর কতদিন টেস্ট আর ওয়ানডে খেলতে দেখা যাবে ৩৭ বছরের রোহিত শর্মাকে? সেই প্রশ্নটাই ঘুরছে ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে।

[আরও পড়ুন: কোপা চ্যাম্পিয়ন মেসি, ইউরো সেরা ইয়ামাল, সামনের বছরই ‘গুরু’র মুখোমুখি ‘শিষ্য’!]

রোহিত যদিও ওসব নিয়ে ভাবতে নারাজ। সোজা ব্যাটেই উত্তর দিয়েছেন অবসর সংক্রান্ত প্রশ্নের। তিনি বলেন, "আমি খুব বেশি দূরে তাকাই না। ফলে এটুকু নিশ্চিত যে, আরও কিছু সময় আমাকে ক্রিকেট খেলতে দেখতে পাবেন।" তাতেই পরিষ্কার হয়ে যায় যে, সামনের দিনেও রোহিতের নেতৃত্বে এগিয়ে যাবে ভারতীয় দল।

[আরও পড়ুন: দুর্গাপুজোর পরই ঘোষণা সৌরভের বায়োপিকের, নতুন বছরেই শুরু শুটিং]

বিশ্বজয়ের পর রাজকীয় অভ্যর্থনা পেয়েছে টিম ইন্ডিয়া। জনজোয়ারে ভেসে সংবর্ধনা পেয়েছেন রোহিতরা। তার পরই অবশ্য ছুটিতে গিয়েছেন ভারত অধিনায়ক। জিম্বাবোয়ে সফরে পাঠানো হয়েছে তরুণ ক্রিকেটারদের। সামনেই আছে শ্রীলঙ্কা সফর। সেখানে সাদা বলের ক্রিকেটে নামবেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টসহ একাধিক সিরিজকে লক্ষ্য রেখে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপ জয়ের পরই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা।
  • যদিও এখনও তিনি ওয়ানডে আর টেস্টদলের অধিনায়ক। সামনেই একের পর এক টুর্নামেন্ট।
  • সামনেই আছে শ্রীলঙ্কা সফর। সেখানে সাদা বলের ক্রিকেটে নামবেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি।
Advertisement