shono
Advertisement

‘তোমরাও কিছু করো’, সেঞ্চুরিয়নে হেরে তিন পেসারকে দুষছেন রোহিত

দক্ষিণ আফ্রিকার বোলিং দেখে শেখা উচিত আমাদের, স্বীকারোক্তি রোহিতের।
Posted: 12:54 PM Dec 29, 2023Updated: 09:36 AM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র তিন ঘণ্টায় সলিলসমাধি ঘটেছে ভারতের। প্রথম টেস্টে ভারতের হারের পরে অধিনায়ক রোহিত শর্মা তাঁর বোলারদের দুষছেন। বোলিং বান্ধব উইকেটে একা জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) প্রোটিয়া ব্যাটারদের উপরে চাপ রাখলেন। বাকিরা নিজেদের কাজটাই করতে পারেননি বলে সাংবাদিক বৈঠকে জানিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। ‘হিটম্যান’ বলেছেন, ”এটা চারশো রানের উইকেট নয়। আমরা প্রচুর রান দিয়েছি। একজন বোলারের (বুমরাহ) উপরে নির্ভর করে থাকা উচিত নয়। নিজের কাজটা করা উচিত ছিল বাকি তিন জনেরও। দক্ষিণ আফ্রিকা কীভাবে বল করেছে, তা দেখে শেখা উচিত আমাদের।” 

Advertisement

 

[আরও পড়ুন: সেঞ্চুরিয়নে হারের খেসারত, WTC পয়েন্ট টেবিলে বাংলাদেশ-পাকিস্তানেরও নীচে ভার‍ত]

বুমরাহ ঠিকঠাক সাপোর্ট পায়নি বাকি বোলারদের কাছ থেকে। রোহিত বলেছেন, ”বুমরাহ ভালো বোলিং করেছে। ওর কোয়ালিটি সম্পর্কে আমাদের সবারই ধারণা রয়েছে। ও আরেকটু সাহায্য পেতে পারত। কিন্তু সেই সাপোর্টটা পায়নি। বোলিং ইউনিটের কী করা উচিত, এই ধরনের ম্যাচ তা শিখিয়ে দেয়।”
বুমরাহ-সিরাজদের অভিজ্ঞতা থাকলেও প্রসিদ্ধ কৃষ্ণার টেস্ট অভিজ্ঞতাই নেই। রোহিত তা মেনে নিয়ে বলছেন, ”প্রসিদ্ধ কৃষ্ণা অনভিজ্ঞই। তবে দলে সুযোগ পেলে কৃতজ্ঞতা স্বরূপ দলের জন্য নিজেকে নিংড়ে দেওয়া উচিত। প্রথম ম্যাচ খেলতে নেমে নিজের সেরাটা দিতে পারেনি ঠিকই প্রসিদ্ধ। আমরা প্রত্যেকে নার্ভাস থাকতাম। প্রসিদ্ধও নার্ভাস ছিল।”

[আরও পড়ুন: স্বাধীনতার জন্য ইংরেজদের বিরুদ্ধে লড়েছে ইংরেজরাই, নাগপুরের সভায় একী বললেন রাহুল!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement