shono
Advertisement

বিশ্বকাপ ফাইনালের সেই হৃদয়বিদারক হারের পরে প্রথমবার মুখ খুললেন রোহিত, কী বললেন তিনি?

মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিওয় রোহিত নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন।
Posted: 01:59 PM Dec 13, 2023Updated: 01:59 PM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হৃদয় ভাঙে রোহিত শর্মার (Rohit Sharma)। অস্ট্রেলিয়ার কাছে ফাইনালে হার মানে টিম ইন্ডিয়া। সেই রাতের অভিজ্ঞতা শেয়ার করলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। জানিয়ে দিলেন, ওই হৃদয়বিদারক হারের পরে এগিয়ে চলা রীতিমতো কঠিন ছিল।
বিশ্বকাপ ফাইনালের পরে বিশ্রামে ছিলেন ‘হিটম্যান’। পরিবার নিয়ে সময় কাটাতে চলে গিয়েছিলেন লন্ডনে। মুম্বই ইন্ডিয়ান্স একটি ভিডিও পোস্ট করেছে সোশাল মিডিয়ায়। সেখানে রোহিতকে বলতে শোনা গিয়েছে, ”হারের শোক সামলে কীভাবে মূলস্রোতে ফেরা সম্ভব, তা আমার জানা নেই। কী করব, সেটাও বুঝতে পারিনি। আমার পরিবার এবং বন্ধুরা আমাকে সাহায্য করেছিল এগিয়ে চলার জন্য। সব কিছু হালকা করার চেষ্টা করে গিয়েছে। সেই হার হজম করা খুব কঠিন ছিল। কিন্তু জীবন এগিয়ে চলে। এগিয়ে যেতে হয়। সত্যি কথা বলতে কী, এগিয়ে চলা মোটেও সহজ ছিল না। ৫০ ওভারের বিশ্বকাপ দেখে বেড়ে উঠেছি। আমার মতে চ্যাম্পিয়ন হলে সেরা পুরস্কার পেতাম। বিশ্বকাপের জন্যই এতগুলো বছর পরিশ্রম করেছি আমরা। কিন্তু শেষ মুহূর্তে যদি সাফল্য পাওয়া না যায়, তাহলে হতাশই হতে হয়।” 

Advertisement

[আরও পড়ুন: রোহিত-কোহলিদের থেকেও বেশি উন্নতি করেছেন হরমনপ্রীত-স্মৃতিরা, কেন এমন দাবি সৌরভের?]

বিশ্বকাপের প্রথম থেকেই দারুণ গতিতে দৌড়চ্ছিল ভারতীয় ক্রিকেট দল। কিন্তু আসল দিনে ভারত মুখ থুবড়ে পড়ে। রোহিত বলেছেন, ”আমাদের তরফ থেকে যা করার, সেটাই করেছি। যদি কেউ প্রশ্ন করেন, কোথায় ভুল হয়ে গেল, তাহলে বলব, আমরা ১০টি ম্যাচ টানা জিতেছিলাম। ১০টি ম্যাচে ভুল যে করিনি তা নয়। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু ভুল হয়। নিখুঁত ম্যাচ বলে কিছু হয় না।” তবে রোহিতের নেতৃত্বে ভারতীয় দল যে ক্রিকেট তুলে ধরে বিশ্বকাপে, তা মানুষের হৃদয় জিতে নিয়েছে বলে মনে করেন ‘হিটম্যান’।  

 

 

[আরও পড়ুন: পারথে মুখোমুখি পাকিস্তান-অস্ট্রেলিয়া,প্যালেস্টাইনকে সমর্থন জানিয়ে বিতর্কে খোয়াজা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement