shono
Advertisement

Breaking News

Rohit Sharma

বেঙ্গালুরু টেস্টে আর খেলতে পারবেন ঋষভ? কতটা গুরুতর চোট, আপডেট দিলেন রোহিত

ব্যাটিং ব্যর্থতার মাঝে সর্বোচ্চ ২০ রান আসে পন্থের ব্যাট থেকেই।
Published By: Anwesha AdhikaryPosted: 07:32 PM Oct 17, 2024Updated: 07:39 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়ছেন ঋষভ পন্থ। বেঙ্গালুরু টেস্টের এই দৃশ্য আতঙ্ক ছড়িয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে। আদৌ কি চলতি টেস্টে আর মাঠে নামতে পারবেন তারকা ব্যাটার? ওঠে সেই প্রশ্নও। তবে প্রথম দিনে খেলার শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পন্থের চোট নিয়ে কথা বলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

Advertisement

চলতি টেস্টের প্রথম ইনিংসে লজ্জার নজির গড়েছে ভারত। মাত্র ৪৬ রানে অলআউট হয়ে গিয়েছেন বিরাট কোহলিরা। ব্যাটিং ব্যর্থতার মাঝে সর্বোচ্চ ২০ রান আসে পন্থের ব্যাট থেকেই। খারাপ ব্যাটিংয়ের পরে বল করতে নেমেও হতশ্রী পারফরম্যান্স ভারতের। বেশ কয়েকটি ক্যাচ মিস করেন কে এল রাহুলরা। এহেন পরিস্থিতিতে সমস্যা আরও জটিল করে তোলে পন্থের চোট। কিউয়ি ইনিংস চলাকালীন আচমকাই হাঁটুতে লাগে তাঁর। সঙ্গে সঙ্গেই খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় পন্থকে। পরিবর্ত উইকেটকিপার হিসাবে মাঠে নামে ধ্রুব জুরেল।

এই দৃশ্য দেখেই সংশয় তৈরি হয়, চলতি টেস্টে কি আর নামতে পারবেন পন্থ? কেবল উইকেটকিপিং নয়, ব্যাট হাতেও পন্থের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। খেলার শেষে সাংবাদিক সম্মেলনে এসে রোহিত বলেন, "পন্থের যে পায়ে অস্ত্রোপচার হয়েছিল, সেই পায়ের হাঁটুতেই বল এসে লেগেছে। সামান্য ফুলে গিয়েছে হাঁটু। সেখানকার পেশিও খুব স্পর্শকাতর। তাই আমরা পন্থকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাই না।"

শুক্রবার কি আবার মাঠে নামতে দেখা যাবে পন্থকে? স্পষ্ট করে সেই নিয়ে কিছু বলেননি ভার‍ত অধিনায়ক। যেহেতু ওই পায়ে বিরাট অস্ত্রোপচার হয়েছে, তাই পন্থকে বিশ্রাম নিতে বলা হয়। সেই জন্যই খেলা চলাকালীনই মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। রোহিতের আশা, দ্রুত রিকভার করতে পারবেন পন্থ। শুক্রবার তাঁকে ফের মাঠে দেখা যাবে। তবে শেষ পর্যন্ত ঋষভ কি নামবেন মাঠে? উত্তর মিলবে দ্বিতীয় দিনেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি টেস্টের প্রথম ইনিংসে লজ্জার নজির গড়েছে ভারত। মাত্র ৪৬ রানে অলআউট হয়ে গিয়েছেন বিরাট কোহলিরা।
  • কেবল উইকেটকিপিং নয়, ব্যাট হাতেও পন্থের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।
  • রোহিতের আশা, দ্রুত রিকভার করতে পারবেন পন্থ। শুক্রবার তাঁকে ফের মাঠে দেখা যাবে।
Advertisement