shono
Advertisement

বিচ্ছেদ জল্পনার মধ্যেই জন্মদিনে সানিয়াকে শুভেচ্ছা শোয়েবের, কোন পথে সম্পর্ক?

রাত বারোটায় ইনস্টাগ্রামে সানিয়াকে বিশেষ বার্তা দিয়েছেন শোয়েব।
Posted: 11:34 AM Nov 15, 2022Updated: 03:35 PM Nov 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন বলছে, তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। আলাদা থাকছেন দু’জন। কিন্তু সকলকে চমকে দিয়ে সানিয়া মির্জাকে (Sania Mirza) জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোয়েব মালিক (Shoaib Malik)। মঙ্গলবারেই ৩৬ বছরে পা রাখছেন ভারতীয় টেনিস তারকা। এই বিশেষ দিনে মন ছোঁয়া একটি বার্তা দিয়ে সানিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। ইনস্টাগ্রামে পাক ক্রিকেটারের এই পোস্ট দেখে বেশ খুশি নেটিজেনরা। দুই তারকার মধ্যে সম্পর্ক ফের স্বাভাবিক হয়ে যাবে, এমনটাই আশা করছেন তাঁদের ভক্তরা।

Advertisement

কিছুদিন আগে থেকেই শোনা যায়, সানিয়া-শোয়েবের সম্পর্কে ভাঙন ধরেছে। পাক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই বিচ্ছেদ হতে চলেছে দুই দেশের ক্রীড়াতারকার মধ্যে। দু’জনের ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছিল, সরকারি ভাবে ডিভোর্সের প্রক্রিয়া প্রায় শেষ হয়ে গিয়েছে। এখন আলাদাই থাকছেন দু’জনে। পেশাদার মহলে কিছু কাজ থাকার কারণে ডিভোর্সের কথা প্রকাশ করছেন না তাঁরা।

[আরও পড়ুন: রাশিয়ার বিরুদ্ধে রাষ্ট্রসংঘে প্রস্তাব পেশ ইউক্রেনের, ভোটদানে বিরত ভারত-পাকিস্তান]

তবে বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পর থেকেই একেবারে চুপ থেকেছেন শোয়েব-সানিয়া। দুই তারকার সোশ্যাল মিডিয়ায় একাধিক ইঙ্গিতবাহী পোস্ট দেখা গেলেও, সরাসরিভাবে এই বিষয়টি নিয়ে তাঁরা কেউই মুখ খোলেননি। ডিভোর্সের জল্পনার মধ্যেই প্রকাশ্যে আসে তাঁদের চ্যাট শোয়ের খবর। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য একসঙ্গে কাজ করতে দেখা যাবে শোয়েব-সানিয়াকে। ‘দ্য মির্জা মালিক শো’ নামে এই অনুষ্ঠানটি খুব তাড়াতাড়ি দেখা যাবে উর্দুফ্লিক্স প্ল্যাটফর্মে।

নতুন অনুষ্ঠানের ঘোষণার পরদিনই সানিয়ার জন্মদিনে (Sania Mirza Birthday) বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। রোম্যান্টিক পোজে দু’জনের একটি ছবি পোস্ট করে পাক ক্রিকেট তারকা লিখেছেন, “সানিয়াকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। খুব সুখী থাক তুমি। আজকের দিনটা ভাল করে উপভোগ করো।” সোমবার ঘড়ির কাঁটা বারোটা বাজতেই শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। গোটা বিষয়টি ঘিরে বেশ উত্তেজিত দুই তারকার ভক্তরা। অধিকাংশই চাইছেন, যাবতীয় জল্পনাকে মিথ্যে প্রমাণ করে ফের একসঙ্গে দাম্পত্য জীবন কাটান তাঁরা। অনেকেই মনে করছেন, নিজেদের নতুন শোয়ের প্রচার করতেই ডিভোর্সের জল্পনা ছড়াচ্ছেন সানিয়া-শোয়েব। শেষ পর্যন্ত কোনদিকে মোড় নেয় দুই তারকার সম্পর্ক, সেদিকে অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন:ফ্রিজে প্রেমিকার দেহ, ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে সময় কাটাচ্ছে আফতাব, দিল্লির খুনে প্রকাশ্যে তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement