shono
Advertisement

প্রতিটি বিয়ের পরই আরেকটি প্রেম! শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের?

রোশনের নতুন এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।
Posted: 08:14 PM Mar 15, 2022Updated: 08:34 PM Mar 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী (Srabanti) ও তাঁর স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) তরজা নতুন নয়। এর আগেও, বহুবার আকারে ইঙ্গিতে ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে অভিযোগ, অনুযোগ, রাগ, অনুরাগ শেয়ার করেছেন দু’ জনে। কখনও শ্রাবন্তীর কথার খোঁচার মুখে পড়েছেন রোশন, কখনও রোশনের পাল্টা জবাবে কাত হয়েছেন শ্রাবন্তী। আর এবার তো রোশনের এক অদ্ভুত প্রশ্নের মুখে পড়লেন অভিনেত্রী। তবে সরাসরি নয়। বরং রোশন তাঁর নতুন পোস্টে শ্রাবন্তীকে নাম না করেই দুষেছেন! অন্তত নিন্দুকরা সেটাই মনে করছেন। 

Advertisement

ঠিক কী লিখেছেন রোশন?

রোশন সিং সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ইংরেজিতে লিখেছেন, কেন তাঁর প্রতিটি বিয়ের সঙ্গে নতুন একটি প্রেমের যোগ থাকে? রোশনের এই বক্তব্যে শ্রাবন্তীর নাম না থাকলেও, এই বক্তব্য যে এক মহিলাকে উদ্দেশ্য করেই তা স্পষ্ট! নেটিজেনরা অবশ্য বলছেন, রোশন এই ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীকে খোঁচা মেরেছেন।

[আরও পড়ুন: শাহরুখের ‘সারপ্রাইজ’ ভেস্তে দিলেন সলমন! ব্যাপারটা কী?]

আদালতে গিয়ে ঠেকেছে শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক। মীমাংসা তো দূর অস্ত, বরং ঘরে বসে, মোবাইলে টুকটাক আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠান্ডা লড়াই। এই জুটির সম্পর্ক তিক্ত হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় আকার-ইঙ্গিতে একে অপরকে শুধু দোষ দিয়েই চলেছেন। আর তা নিয়েই নেটিজেনরা নানা সময় নানা ট্রোল করতেও ছাড়ছেন না। নিন্দুকদের দোষ কী? শ্রাবন্তী-রোশন যদি গুঞ্জনের রসদ নিজেরাই হাতে তুলে দেন। তাহলে নিন্দা তো হবেই! তবে এসব নিয়ে শ্রাবন্তী মাথা ঘামান না। বরং অভিনেত্রী মত্ত রয়েছেন গুঞ্জনে থাকা নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরীর সঙ্গেই।

[আরও পড়ুন: বক্স অফিস সংঘাত ভুলে অজয়ের ছবির টিজার শেয়ার করলেন খোদ সলমন, মিস করবেন না! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement