shono
Advertisement

বিমানবন্দরে বাজেয়াপ্ত ৬৯ লক্ষ কালো টাকা

খবরের কাগজে মুড়িয়ে এই টাকা পাচার করা হচ্ছিল। The post বিমানবন্দরে বাজেয়াপ্ত ৬৯ লক্ষ কালো টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:33 PM Dec 28, 2016Updated: 05:03 PM Dec 28, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের পর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে আয়কর দপ্তর হানা দিচ্ছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় প্রতিদিনই উদ্ধার হচ্ছে লক্ষাধিক টাকা। বুধবারও দেশে কালো টাকা উদ্ধার অব্যাহত। মুম্বই এয়ারপোর্ট থেকে এদিন মোট ৬৯ লক্ষ টাকা বাজেয়াপ্ত হয় বলে জানা গিয়েছে। মুম্বই এয়ারপোর্টে তল্লাশি চালিয়ে এদিন দু’দফায় মোট ৬৯ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে আয়কর দপ্তর। গোটা ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

এদিন প্রথম দফায় মুম্বই বিমানবন্দর থেকে উদ্ধার হয় ২৫ লক্ষ টাকা। সব টাকাই ছিল নতুন ২০০০ টাকার নোটে। এই ঘটনার পাশাপাশি, এদিন বিমানবন্দর থেকে ৪৩ লক্ষ টাকার বিদেশি নোটও উদ্ধার করে আয়কর দপ্তর। জানা গিয়েছে, এই ঘটনায় শেখ ওয়াহিদ আলি, মহম্মদ সোহেল ও শেখ পাশা নামের তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। হায়দরাবাদ থেকে তাঁরা মুম্বই এসেছিলেন বলে জেরায়  জানা গিয়েছে। উদ্ধার হওয়া বিদেশি টাকার মধ্যে ১,৩৯,০০০ সৌদি রিয়াল, ৫,৬৫,০০০ ইউএই দিরহাম এবং ১৪,০০০ অস্ট্রেলিয়ার ডলার উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে খবরের কাগজে মুড়িয়ে এই টাকা পাচার করা হচ্ছিল। আর এই ব্যাগ চেক করার সময়ই এই ঘটনা নিরাপত্তারক্ষীদের নজরে আসে।

The post বিমানবন্দরে বাজেয়াপ্ত ৬৯ লক্ষ কালো টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement